সূর্যের বৃশ্চিকে গমন দুশ্চিন্তা বাড়াবে ৫ রাশির! আপনিও কি এই তালিকায়?

 


ODD বাংলা ডেস্ক: খুব শীঘ্র রাশি পরিবর্তন করে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে সূর্য। গ্রহের রাজার এই গোচর অনেকের জীবনে প্রতিকূল প্রভাব ফেলবে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তখন তা সমগ্র মানব জীবনকে প্রভাবিত করে। গ্রহের গোচর আমাদের ব্যক্তিগত জীবন ও কর্মক্ষেত্রে প্রভাব বিস্তার করে। এই রাশি পরিবর্তনের ফলে কারও লাভ হয় আবার কারও লোকসান হয়ে থাকে।


জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সূর্য ১৬ নভেম্বর ৬টা ৫৮ মিনিটে বৃশ্চিক রাশিতে গোচর করবে। বৈদিক জ্যোতিষ অনুযায়ী সূর্যের গোচরের  ফলে একাধিক রাশির জীবনে ওঠা-পড়া দেখা দিতে পারে। সমস্ত ১২ রাশির ওপর এই গোচরের প্রভাব পড়বে। সূর্য সরকার, পিতা, রাজা, উচ্চাধিকারিকের কারক গ্রহ। সূর্য রাশি পরিবর্তন করলে কোন কোন রাশির সমস্যা বাড়বে জেনে নেওয়া যাক।

​বৃষ রাশি 

এই রাশির জাতকদের চতুর্থ স্থানের অধিপতি সূর্য । সূর্যের গোচরের ফলে আপনাদের সম্পর্কে ওঠা-পড়া দেখা দিতে পারে। প্রেম সম্পর্কে লিপ্ত থাকলে সাবধান হন। এ সময় ভালো ভাবে চিন্তাভাবনা করে কথা বলতে হবে। আবার দাম্পত্য জীবনে ভেবেচিন্তে পদক্ষেপ করুন। আত্মীয়-স্বজনদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রেও সাবধান হতে হবে এই রাশির জাতকদের। এ সময় স্বাস্থ্যের যত্ন নিতে হবে।


​মিথুন রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী এই রাশির জাতকদের যে কোনও ধরনের বিবাদ এড়িয়ে যাওয়া উচিত। আপনাদের নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখতে হবে। তা না-হলে সমস্যায় পড়তে পারেন। কোনও কথা বলার আগে বা প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। আবেগতাড়িত হয়ে এমন কোনও প্রতিশ্রুতি দিয়ে বসবেন না, যা পূর্ণ করা আপনার পক্ষে অসম্ভব।


​ধনু রাশি 

সূর্য  এই রাশির নবম ও দ্বাদশ স্থানের অধিপতি। জ্যোতিষ শাস্ত্রে সূর্যকে পিতার কারক গ্রহ বলা হয়ে থাকে। তাই এই গ্রহের রাশি পরিবর্তনের অশুভ প্রভাবের কারণে ধনু রাশির জাতকদের বাবার স্বাস্থ্য দুর্বল হতে পারে। তাঁরা অসুস্থ হতে পারেন, তাই অতিরিক্ত যত্ন নেওয়ার প্রয়োজন রয়েছে। শুধু তাই নয় নিজের স্বাস্থ্যের প্রতিও আপনাদের সতর্ক থাকতে হবে। কোনও সমস্যাকেই উপেক্ষা করবেন না।


​কুম্ভ রাশি 

সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করলে কুম্ভ রাশির জাতকদের স্বভাবে অহংকারের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। অহংকারবশত এই রাশির জাতকরা এমন কিছু করে বা বলে বসবেন যার ফলে এঁদের সমস্যার মুখে পড়তে হয়। জ্যোতিষ বলছে এর ফলে আপনার ব্যক্তিগত জীবনও প্রভাবিত হতে পারে।


​মীন রাশি 

জ্যোতিষ অনুযায়ী এই রাশির জাতকদের জন্য সূর্য  ষষ্ঠ স্থানের অধিপতি। সূর্যের গোচরের ফলে মীন রাশির জাতকদের লাভের সম্ভাবনা রয়েছে। তবে কিছু সমস্যায় পড়তে পারেন এঁরা। মীন জাতকদের বাবার স্বাস্থ্য ওঠা-পড়া দেখা দেবে। তাই এ বিষয়ে অধিক সতর্ক থাকতে হবে। কোনও ধরনের গাফিলতি এ সময় কাম্য নয়। মোটের ওপর মীন জাতকদের জন্য পরিস্থিতি সাধারণ থাকবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.