সহবাসের নেশায় নয় বরং নিজের এই দোষেই তিলে তিলে শেষ হয়ে যাচ্ছিলেন শাহরুখ,পরিণতি ভয়ঙ্কর

 


ODD বাংলা ডেস্ক: জীবনের ৫৬ টি বসন্ত পেরিয়ে ৫৭-তে পা দিলেন শাহরুখ খান। 


প্রেমিক হিসেবে প্রচন্ড পজেসিভ ছিলেন শাহরুখ খান। অন্যদিকে গৌরী ও শাহরুখের ধর্মও ছিল ভিন্ন ।  গৌরীর পরিবার ছিল প্রচন্ড রক্ষণশীল। ফলে শাহরুখের পজেসিভনেস নিতে পারছিলেন না গৌরী। হিন্দু মেয়ে হয়েও মুসলমান ছেলের সঙ্গে সম্পর্ক কোনমতেই গৌরীর পরিবারও রাজি ছিলেন না। 


ফরিদা জালালের টক শো-তে একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছিল, যেখানে লাভ জিহাদের পক্ষে সওয়াল করেছিলেন শাহরুখ,সেই পুরোনো ভিডিও নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া।


গৌরীর রক্ষণশীল পরিবারে শাহরুখ যাওয়া মাত্রই অনেকে বলেছিল এ তো মুসলিম ছেলে। এখনি তো মেয়ের নাম বদলে যাবে, গৌরী ও মুসলিম হয়ে যাবে। শাহরুখ আরও জানিয়েছিলেন,  গৌরীর পরিবারের এই দৃষ্টিভঙ্গি দেখেই শাহরুখ গৌরীকে বোরখা পড়তে, নামাজ পড়তে বলেছিল।



শাহরুখ সকলের সামনেই জানিয়ে দিয়েছিল যে গৌরী বাড়ির বাইরেও যাবে না এবং বোরখা পড়বে। শুধু তাই নয়, গৌরীর নাম পরিবর্তিত হয়ে আয়েশা হয়ে যাবে। যা শোনা মাত্রই হতবাক হয়ে গিয়েছিল গৌরীর পরিবার। সকলের পরিস্থিতি বেসামাল বুঝেই শাহরুখ যে রসিকতা করছে তা জানিয়ে দিয়েছিল। তারপরই পরিবার সকলে হাসিতে ফেটে পড়ে।


গৌরী জানিয়েছিলেন, শাহরুখ প্রেমিক হিসেবে ছিলেন প্রচন্ড প্রজেসিভ। গৌরী ও শাহরুখের সে সময় ছিল ভিন্ন ধর্ম। তারপরে গৌরীর পরিবার ছিল প্রচন্ড রক্ষণশীল। ফলে শাহরুখের প্রজেসিভনেস  গৌরী নিতে পারছিলেন না। তাই একপ্রকার রাগ করেই শাহরুখকে না জানিয়ে মুম্বাইয়ে চলে গিয়েছিলেন গৌরী। 

 


শাহরুখ ও গৌরী ভিন্ন ধর্মের হয়েও একে অন্যের ধর্মকে সম্মান করে। এবং শাহরুখ কখনওই নিজের ধর্ম গৌরীর উপর চাপিয়ে দেয়নি বরং দুজনেই একে অন্যকে শ্রদ্ধা করে। ৬ বছর সম্পর্কে থাকার পর দুজনে বিয়ে করেছিল। একবার নয় তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ-গৌরী।


গৌরীর কথায় আজও শাহরুখ শ্বশুর বাড়ির সবচেয়ে প্রিয় জামাই। শাহরুখ অবশ্য স্বীকার করেন গৌরী মুম্বই চলে আসায় তার মধ্যেও বলিউডে কেরিয়ার তৈরি করার প্রবণতাটা আরও প্রগাঢ় হয়ে উঠেছিল।

 


দীর্ঘ ৪ বছর পর ফের বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। খুব শীঘ্রই 'পাঠান' ছবিতে দেখা যাবে অভিনেতাকে। ২০১৮ সালে শেষবারের মতো বড়পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে।


 আগামী বছর একটা নয় বরং তিনটে ছবি মুক্তি পাবে। তবে ২০২৩ সালে 'পাঠান' দিয়ে বলিউডে কামব্যাক করছেন বাদশা। শাহরুখ ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও দেখা যাবে ছবিতে। অভিনয়ের পাশাপাশি এই ছবিতে প্রযোজনাও করছেন শাহরুখ খান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.