এই স্বপ্নগুলি দেয় অর্থলাভের ইঙ্গিত, লটারিতে জিততে পারেন অনেক টাকা!

 


ODD বাংলা ডেস্ক: রাতে ঘুমের মধ্যে আমরা প্রায় সবাই কিছু না কিছু স্বপ্ন দেখি। স্বপ্নশাস্ত্র অনুসারে এই স্বপ্নের নির্দিষ্ট ব্যাখ্যা ও অর্থ আছে। আমাদের সঙ্গে নিকট ভবিষ্যতে কী ঘটতে চলেছে, সেই বিষয়েই ইঙ্গিত করে স্বপ্ন। অনেক সময় ঘুমের মধ্যে স্বপ্ন দেখলেও পরে ঘুম ভাঙার পর সেই স্বপ্নের কথা আমাদের মনে থাকে না। আবার অনেক স্বপ্ন ঘুম ভাঙার পরেও স্পষ্ট ভাবে আমাদের মনে আঁকা থাকে।


স্বপ্ন যেমন শুভ হতে পারে, তেমন অশুভও হতে পারে। অনেক স্বপ্ন আমাদের সঙ্গে খারাপ কিছু ঘটনার ইঙ্গিত দেয়। আবার কোনও কোনও স্বপ্ন আমাদের সঙ্গে ভালো কিছু ঘটতে চলেছে বলে আগাম জানান দেয়। আজ আমরা আলোচনা করব এমন কয়েকটি স্বপ্ন নিয়ে, যেগুলি আমাদের অর্থলাভের দিকে ইঙ্গিত করে।


* স্বপ্নে যদি নিজেকে দরিদ্র অবস্থায় দেখেন, অথবা স্বপ্নে দেখেন যে আপনার হাতে টাকা-পয়সার টানাটানি চলছে, এর অর্থ শিগগিরই ধনলাভ করতে চলেছেন আপনি। এই স্বপ্ন চাকরি অথবা ব্যবসায়ে আপনার ভালো উন্নতির দিকে ইঙ্গিত করে। স্বপ্নে নিজেকে দরিদ্র অবস্থায় দেখলে বুঝবেন, অর্থলাভ করতে চলেছেন আপনি।


* স্বপ্নে অনেক সময় আমরা পড়ে যাই। এটা কিন্তু কোনও অশুভ ঘটনা নয়, বরং শুভ ঘটনার সংকেতবাহী। অথবা যদি দেখেন যে আপি ঠাণ্ডা জলে স্নান করছেন, এর অর্থ মা লক্ষ্মী আপনার উপর প্রসন্ন হয়েছেন। তাই অর্থলাভ করতে চলেছেন আপনি।


* স্বপ্নশাস্ত্র অনুসারে স্বপ্নে নিজেকে কেউ পাহাড়ে বা গাছে চড়তে দেখেন তাহলে তা অত্য়ন্ত শুভ সংকেত বলে মনে করা হয়। এর অর্থ কেরিয়ারে সাফল্যের শীর্ষে আরোহণ করতে চলেছেন ওই ব্যক্তি।


* স্বপ্নে নিজেকে পুজো অর্চনা করতে দেখাও খুবই শুভ বলে মনে করা হয়। এটি আপনার উপর দেবদেবীর কৃপা রয়েছে বলে ইঙ্গিত করে। ঈশ্বরের আশীর্বাদে আপনি অর্থলাভ করতে চলেছেন।


* স্বপ্নে যদি নিজেকে কাঁদতে দেখেন, তাহলে ঘুম ভেঙে যাওয়ার পরে ভয় পাবেন না, বরং আনন্দ করুন। স্বপ্নে নিজেকে কাঁদতে দেখার অর্থ জীবনে দারুণ উন্নতি করতে চলেছেন আপনি। কোথাও আটকে থাকা টাকাও আপনি ফিরে পেতে পারেন।


* স্বপ্নে নিজেকে তারাদের মধ্যে দেখাও খুব শুভ। এর অর্থ আপনি লটারিতে মোটা টাকা জিততে চলেছেন। আচমকা অর্থলাভের যোগ রয়েছে আপনার। উত্তরাধিকার সূত্রেও সম্পত্তি পেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.