কনের জন্য আনা আংটি মাপ মতো না হওয়ায় তা পরে নেন তার বান্ধবী



 ODD বাংলা ডেস্ক: স্কুলে থাকার সময়ে জ্যাকের সঙ্গে আলাপ স্যাডি এলিজাবেথের। তার পর প্রেম। দীর্ঘ দিনের প্রেমকে পরিণতি দিতে দম্পতি সিদ্ধান্ত নেন আংটিবদল করার। সেই মতো রীতিমতো চিত্রগ্রাহক ও বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়ে অনুষ্ঠানের আয়োজন করেন তারা। 

তবে আংটি বদল করার সময়েই বিভ্রাট। দেখা যায়, স্যাডির জন্য যে আংটি এনেছেন জ্যাক, তা আঙুলে ঢুকছে না তার। এরপর যা হলো, তাতেই চোখ কপালে উঠেছে অনেকের। স্যাডির বদলে তার বান্ধবী পরে নেন সেই আংটি! ছবিও তোলেন আংটি হাতে।


পেশায় টিকটক তারকা স্যাডি পুরো বিষয়টি নিজেই ভিডিও করে জানিয়েছেন সমাজমাধ্যমে। নিজের ভিডিওর শিরোনামে তিনি লিখেছেন, আংটির মাপ না মেলায় তার সবচেয়ে প্রিয় বন্ধু আংটিটি পরে নিয়েছেন। বান্ধবীর নাম প্রকাশ না করলেও, স্যাডি জানিয়েছেন, তার সঙ্গে বান্ধবীর সম্পর্ক প্রায় ১০ বছরের। বিয়ের আগে তোলা ছবিতে আংটি পরিহিত যে হাত দেখা যাচ্ছে সেটি তার হাত নয়, আংটি পরে ছবি তুলেছেন ঐ বান্ধবীই।


সমাজমাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে ফেলেছেন প্রায় ১৫০ কোটি মানুষ। নেটিজেনদের অনেকেই বিষয়টি নিয়ে অবাক হলেও, স্যাডির দাবি এতে অনৈতিক কিছু নেই। অন্য একটি পোস্টে তিনি দাবি করেছেন, আংটি বিভ্রাটের পিছনে হবু স্বামীর কোনো দোষ নেই। তিনি স্যাডির আঙুলের মাপ জানেন, কিন্তু যে সংস্থাকে আংটির বরাত দেওয়া হয়েছিল, গোলমাল পাকিয়েছে তারাই।


নেটিজেনরা কেউ কেউ বিষয়টিকে অশুভ বলে দাবি করেন। সেই কথার জবাবে তরুণীর দাবি, তিনি বিশ্বাস করেন, এই সব শুভ-অশুভতে বিশ্বাস নেই তার। তাছাড়া, যে বান্ধবীকে নিয়ে কটাক্ষ করা হচ্ছে, তিনিই ১০ বছর আগে প্রেমিকের সঙ্গে তার আলাপ করিয়ে দিয়েছিলেন বলেও দাবি করেন তরুণী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.