এই মাসে কাজে ব্যাঘাত ঘটতে পারে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে ধনু রাশির

 


ODD বাংলা ডেস্ক: রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। এদের অর্থ ভাগ্য খুব ভাল নয়। এরা দৈবে অত্যধিক বিশ্বাসী হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। বন্ধু সংখ্যা একটু কম। এদের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। এরা ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। এরা প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


ধনু রাশির উপর নভেম্বর মাসের প্রভাব


নভেম্বর মাসের শুরুটি ধনু রাশির জাতকদের জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। মাসের শুরুতে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আয়ের উৎস কমে যেতে পারে। এই মাসে একাডেমিক কাজে ব্যাঘাত ঘটতে পারে। ব্যয় বৃদ্ধির কারণে অর্থনৈতিক অবস্থা দুর্বল হতে পারে। মাসের মাঝামাঝি স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই মাসে কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সতর্ক থাকুন। বিতর্ক এড়িয়ে চলুন। অফিসে কাজ নিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে। গোপন শত্রুরা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। এই মাসে আপনাকে ধৈর্য ধরতে হবে। মাস শেষে ধীরে ধীরে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে।


নভেম্বর মাসের প্রথম সপ্তাহ-


নভেম্বরের প্রথম সপ্তাহে আপনাকে সচেতনভাবে পদক্ষেপ নিতে হবে। ব্যবসায় করা বিনিয়োগ ক্ষতিকারক হতে পারে। স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। পারিবারিক কলহ হতে পারে।


নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ-


এই সপ্তাহটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। ব্যবসায় স্বাভাবিক লাভ হবে। চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। খাবারের প্রতি মনোযোগ দিন। আপনার স্ত্রীর স্বাস্থ্যের বিষয়ে আপনাকে হাসপাতালে পরিদর্শন করতে হতে পারে।


নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহ-


নভেম্বরের তৃতীয় সপ্তাহে বৃথা দৌড়াদৌড়ি হবে। গোপন শত্রুরা আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে। প্রেমের সম্পর্কযুক্ত ব্যক্তিদের খুব সাবধানে চলতে হবে। বিরোধ দেখা দিতে পারে।


নভেম্বর মাসের চতুর্থ সপ্তাহ-


এই সময়ে প্রেম জীবনে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। তবে এই সময়ে আপনার সব সমস্যার সমাধান হতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ এড়াতে চেষ্টা করুন। প্রতিযোগীর কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে।


প্রতিকার- কলা গাছে নিয়মিত জল দিন। এর সঙ্গে বৃহস্পতিবার বিষ্ণু সহস্ত্র নাম স্রোত পাঠ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.