মালাইকা থেকে করিনা,শিল্পা এমনকি মীরা রাজপুত ভাঙলেন প্রসবকালীন ভ্রান্ত ধারণা



 ODD বাংলা ডেস্ক: সি-সেকশন, যার অন্য নাম সিজার , সাধারণত এই কথাটি শিশুজন্মের সময় ব্যবহার করা হয়। সাধারণত এই পদ্ধতি প্রয়োগ করা হয় যখন যোনিপথে প্রসব নিরাপদে করা যায় না। সাধারণত এখন বেশিরভাগ সময়েই সিজারিয়ান ডেলিভারির চল রয়েছে। নীচে এমন কিছু তারকাদের লিস্ট তৈরি করা হল যারা প্রসবের সময় সিজারিয়ান অপারেশনকে বেছে নিয়েছেন।


কারিনা কাপুর খান:

একটি কথা প্রায় শোনা যায় যে সিজারিয়ান ডেলিভারি আপনাকে সারাজীবনের জন্য মোটা রাখে এবং প্রাকৃতিক প্রসবের তুলনায় আপনাকে প্রচুর স্বাস্থ্য সমস্যা দেয়। তবে তার ভ্রান্ত ধারণা ভেঙেছেন কিছু অভিনেত্রী যার মধ্যে প্রথমেই রয়েছেন কারিনা কাপুর, যিনি তার দুই সন্তানকে জন্ম দিয়েছেন সিজারিয়ান অপারেশনের মাধ্যমে।



মালাইকা অরোরা:

মালাইকা অরোরার মতো হটেস্ট ডিভা কে বা আছে?   তাঁর হট ফিগারে কাবু হয় সকলেই। কিন্তু আপনি কি জানেন মালাইকা অরোরাও সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তার ছেলেকে স্বাগত জানিয়েছিলেন যেখানে এখনও তিনি তার লালিত্যকে ধরে রেখেছেন।



শিল্পা শেট্টি কুন্দ্রা:

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রার ফিটনেস আর কারো মতো নেই।  টিনসেল শহরে তার সবচেয়ে ঈর্ষাকাতর শরীর রয়েছে।  তাকে হট চলচ্চিত্রে একটি উদাহরণ হিসাবে ধরা হয়। শিল্পা শেট্টি কুন্দ্রা, প্রথমবারের মতো মাতৃত্বকে আলিঙ্গন করেছিলেন যখন তিনি এবং তার স্বামী রাজ কুন্দ্রা তাদের জীবনে একটি শিশুপুত্র, ভিয়ান কুন্দ্রাকে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে স্বাগত জানান।


মীরা রাজপুত কাপুর:

এরপরেই তালিকায় নাম রয়েছে শহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুতের। ২০১৬ সালে তাদের মেয়ে মিশা কাপুরের আগমনের সাথে সাথে শহিদ এবং মীরা প্রথমবারের মতো বাবা-মা হয়েছিলেন।  মিশাকে  গর্ভধারণ করার সময় মীরার জন্য এটি একটি কঠিন চ্যালেঞ্জ ছিল এবং তিনি বেশ কয়েকবার সাক্ষাত্কারে এই কথা বলেন। ঠিক তার দুই বছর পরে, ২০১৮ সালে, মিশা একটি বড় বোন হয়ে ওঠেন কারণ শহিদ এবং মীরা স্বাগত জানান শিশু ছেলে, জেইন কাপুরকে।  জানা গেছে, মীরা সিজারিয়ান ডেলিভারির মাধ্যমে জেইনকে জন্ম দিয়েছিলেন।



কাজল:

কাজল সময়ের সাথে সাথেই হয়ে উঠেছেন আরও সুন্দরী। তিনি সিজারিয়ানের মাধ্যমে তার বাচ্চাদের প্রসব করেছিলেন এবং তারপরেও রয়েছেন কতটা ফিট।


অমৃতা রাও:

অমৃতা রাও রয়েছেন পরের তালিকায়। সিজারের  কয়েক মাসের মধ্যেই তিনি নিজস্ব আকারে ফিরে আসেন এবং অনেকের কাছে অনুপ্রেরণা হয়ে ওঠেন। ১৫মে, ২০১৬-এ, অমৃতা রাও এবং আনমোলের বিয়ের অনুষ্ঠান সম্পূর্ণ হয়। তাদের সম্পর্কের মতোই, তাদের বিয়ের খবরটিও তাদের ভক্তদের জন্য একটি আনন্দদায়ক বিষয় ছিল।  চার বছরেরও বেশি বিবাহিত জীবনের পর, অমৃতা এবং আনমোল তাদের ছেলে বীরের আগমনের সাথে ২০২০ সালের নভেম্বরে অভিভাবকের যাত্রা শুরু করেছিলেন এবং সাক্ষাৎকারে তার সিজারিয়ান অপারেশনের কথা জানিয়েছিলেন।


লারা দত্ত: 

প্রখ্যাত অভিনেত্রী লারা দত্ত তার সিজারিয়ান অপারেশনের পর আগের ফিগারে ফিরে আসতে দেরি হলেও হাল ছাড়েননি। অনুরাগীদের উৎসাহে ধীরে ধীরে আগের চেহারায় ফিরছেন তিনি।

 

মন্দিরা বেদী:

মন্দিরা বেদি হলেন বি টাউনের অন্যতম অভিনেত্রী।  অনেকেই তার চমত্কার শরীর দ্বারা অনুপ্রাণিত হন এবং তিনি আমাদেরকে কাজ করতে এবং আমাদের শরীরের যত্ন নিতেও অনুপ্রাণিত করেন যেখানে তিনি নিজেই সিজারিয়ান অপারেশনের ভুক্তভোগী।


সমীরা রেড্ডি:

অন্যদিকে সমীরা রেড্ডি যিনি প্রেমে পড়েন ভার্দেঞ্চি মোটরসাইকেলের প্রতিষ্ঠাতা/সিইও অক্ষয় ভার্ডের এবং ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন।  এক বছর পরে, সমীরা এবং অক্ষয় একটি শিশু ছেলে হান্স ভার্দে-এর পিতামাতা হন এবং ২০১৯ সালে, তাদের কন্যা নায়রা ভার্দে-এর আগমনে তাদের পরিবার সম্পূর্ণ হয়। সোশ্যাল মিডিয়া পোস্টে, সি-সেকশনের মাধ্যমে তার দ্বিতীয় সন্তান প্রসবের কথা জানিয়েছিলেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.