অর্থ লাভ আর জীবনের বাধা দূর করতে রোজ সকালে এই কাজটি করুন, শাস্ত্রীয় বিধান অনুযায়ী রইল উপায়

 


ODD বাংলা ডেস্ক: হিন্দু ধর্মের বিশ্বাস অনুযায়ী কিছু জিনিস শুভ। আর কিছু জিনিস অশুভ। ধর্মীয় বিশ্বাস অনুযায়ী শুভ জিনিসগুলির পুজো করা হয়। আর অশুভ জিনিসগুলি মানুষ নিজের জীবন থেকে বাতিল করতে চায়। ধর্ম বিশ্বাস অনুযায়ী শুভজিনিসগুলির পুজো করলে জীবনে সব বাধা দূর হয়। সাফল্যের পথ খুলে যায়। সেইমত অনুযায়ী হিন্দুশাস্ত্রে সবথেকে শুভ হল গরু। গোমাতার পুজো সব বাধা বিপত্তি কাটিয়ে জীবনকে স্বাভাবিক ছন্দে নিয়ে যায়।


বাস্তুশাস্ত্র মত বিশ্বাস করা হয় প্রতিদিন সকালে স্নান সেরে একটি গরুর পুজো করবেব সকল দেব-দেবী আশীর্বাদ পাওয় যায়। পুরাণ অনুযায়ী গাভীতে ৩৩ কোটি দেবতা বাস করেন। বিশ্বাস করা হয় গরুর পুজো করলে জীবনে কখনও অর্থের অভাব হয় না। বাড়িতে শান্তি বিরাজ করে। বাধা দূর হয়।


গরুকে নিয়মিত খাবার দিতেই পারেন। তাতে অশুভ শক্তি দূর হয় । তবে হিন্দু ধর্মের বিশ্বাস অনুযায়ী গরুতে বুধবার খাবার দিলে সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাওয়া যায়। গরুর পিঠে যদি আদর করেন তাহলে কোনও রোগ হয় না। এই প্রক্রিয়াটিকে সূর্য-কেতু নদী বলে মনে করা হয়। যা স্বাস্থ্য গরে তোলে।


যদি কুণ্ডলীতে গ্রহ দুর্বল থাকে বা গ্রহের দোষ থাকে তাদের কালো গরুর পুজো করা উচিৎ। বিশ্বাস করা হয় এটি করলে গ্রহের দোষ থেকে মুক্তি পাওয়া যায়। অশুভ শক্তির বিরুদ্ধে জয়লাভ করা যায়।


হিন্দু ধর্মে এমনিতেই গরু বা গোমাতার পুজোর বিধান রয়েছে। কিন্তু বাড়িতে যদি গরু না থাকে বা প্রতিদিন সকালে মন্দিরে গিয়ে পুজো না দেওয়া সম্ভব হয় তাহলে একটি গরুর মূর্তি বা কৃষ্ণের গোপালক মূর্তির অবশ্যই বাড়েতে রেখে পুজো করতে পারেন। নিত্য নৈবেদ্য দিলে শুভ সময় আসবেই।


স্বপ্ন শাস্ত্র অনুসারে, আপনি যে স্বপ্নগুলি দেখেন তা আপনার সাথে ঘটতে পারে এমন শুভ এবং অশুভ ঘটনারও ইঙ্গিত দেয়। এমন পরিস্থিতিতে, এই লক্ষণগুলিকে চিনতে পারলে, আপনি আপনার সাথে ঘটে যাওয়া যে কোনও অপ্রীতিকর ঘটনা থেকে নিজেকে বাঁচাতে পারেন। অনেক স্বপ্ন আছে যা আমরা ঘুম থেকে ওঠার পর ভুলে যাই। একই সময়ে, আপনি কিছু স্বপ্ন খুব ভাল মনে রাখবেন। এমতাবস্থায় স্বপ্নে দেখা জিনিসগুলোকে উপেক্ষা না করে সেগুলোর অর্থ জেনে অনেক সুযোগ কাজে লাগাতে পারেন।


গরুর স্বপ্ন


হিন্দু ধর্মে গরুকে মা হিসেবে পূজা করা হয়। এটা বিশ্বাস করা হয় যে গোমাতাতে ৩৩ কোটি দেবতা বাস করেন। অন্যদিকে, স্বপ্নে গরুর আবির্ভাব একটি শুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এটি বিশ্বাস করা হয় যে যদি কোনও ব্যক্তি স্বপ্নে একটি গরু দেখেন তবে এটিও একটি লক্ষণ যে তিনি আগামী দিনে সুখ পেতে চলেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.