রুপোলি পর্দায় প্রথমবার এক ফ্রেমে কারিনা-তাবু-কৃতি! আসছে হাসির ছবি দ্য ক্রু

 


ODD বাংলা ডেস্ক: তাবু, কারিনা কাপুর এবং কৃতি স্যানন তিন বলি তারকাই তাদের অভিনয় দিয়ে নজর কেড়েছেন দর্শকদের আর এই তিন চরিত্র যদি একসাথে আপনার সামনে উপস্থিত হন তাহলে ভাবুন তো ব্যাপারটা কেমন হতে পারে। হ্যাঁ ঠিক এমনই এক ধামাকা আনতে চলেছেন অভিনেত্রী কারিনা কাপুর, তাবু এবং কৃতি স্যানন। প্রথমবারের মতো, তিন অভিনেত্রীকে দেখা যাবে কমিক মুভি 'দ্য ক্রু'-এর সেটে। 'বীরে দি ওয়েডিং'-এর সুপার-হিট প্রযোজক জুটি একতা আর কাপুর এবং রিয়া কাপুর এর প্রযোজনায় আবারও বক্স অফিসে ঝড় তুলতে আসছে 'দ্য ক্রু'।


'দ্য ক্রু' তিনজন নারীকে কেন্দ্র করে একটি কমেডি যেখানে কমেডির পাশাপাশি থাকবে তাদের দৈনন্দিন জীবনের কাজ ও ব্যস্ততা। সিনেমায় তাদের পড়তে হবে কিছু অযৌক্তিক পরিস্থিতিতে যেখানে তারা মিথ্যার জালে আটকা পড়ে যায়। সিনেমায় হাসির ফোয়ারা তো থাকবেই আর সাথে থাকবে নারীদের জীবনের কিছু চ্যালেঞ্জ।


প্রযোজক একতা আর কাপুর, বালাজি টেলিফিল্মস শেয়ার করে লিখেছেন, "বীরে দি ওয়েডিং-এর সাফল্যের পর, বালাজি মোশন পিকচার্স রিয়া কাপুরের সাথে আরেকটি ছবিতে সহযোগিতা করতে পেরে খুশি৷ তাবু, কৃতি এবং কারিনা 'দ্য ক্রু'-এর জন্য একেবারে নিখুঁত জুটি যারকারণে ছবিটি করে তোলা হয়েছে অত্যন্ত বিনোদনমূলক এবং মজার। আমি এই গল্পটিকে বড় পর্দায় আনার জন্য অপেক্ষা করতে পারছি না।"


অন্যদিকে প্রযোজক রিয়া কাপুর শেয়ার করেছেন, ''আমার পরবর্তী ছবির জন্য এই তিনজন চমত্কার, প্রতিভাবান চলচ্চিত্র তারকাকে একত্রে নিয়ে আসা একটি স্বপ্ন পূরণ। আমি উত্তেজিত, দৃঢ়প্রতিজ্ঞ আবার নার্ভাস, এবং শুটিং শুরু হওয়ার জন্য অপেক্ষা করতে পারছি না। এছাড়াও, 'বীরে দি ওয়েডিং'-এর পর আমি একতার সাথে দ্বিতীয়বার সহযোগিতা করছি, এবং এটি আমার কাছে বিশাল একটা সুযোগ।"


কৃতি স্যানন শুটিং সম্পর্কে বলেন, "আমি সবসময় শক্তিশালী চরিত্র এবং অনন্য গল্পের অপেক্ষায় থাকি এবং 'দ্য ক্রু' তার মধ্যে একটি। তাবু ম্যাম এবং কারিনা ম্যামের মতো জনপ্রিয় তারকার সঙ্গে কাজ করতে পেরে আমি খুবই রোমাঞ্চিত! আমি সবসময় তাদের এবং তাদের কাজের প্রশংসা করেছি এবং দেখেছি। আমি কয়েকটি অনুষ্ঠানে তাবু ম্যামের সাথে দেখা করেছি এবং তিনি সবসময় অত্যন্ত চমকপ্রদ থাকেন। পাশাপাশি বেবো কেবল আইকনিকের আমি একজন ভক্ত ! পাশাপাশি রিয়া এবং একতা হল অসাধারণ, শক্তিশালী প্রযোজক যারা বিশেষত প্রগতিশীল মহিলা চরিত্রের বিষয়গুলিকে সমর্থন করেন। আমি সবসময় একটি মেয়েদের ফিল্ম করতে চেয়েছি এবং ইচ্ছাটি এবার পূর্ণ হচ্ছে। শুটিং শুরু করার জন্য অপেক্ষা করতে পারি না!"


একই বিষয়ে কথা বলতে গিয়ে কারিনা কাপুর বলেছেন, ভিরে দি ওয়েডিং আমার হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করে আছে... রিয়া এবং একতার সাথে কাজ করা একটি অবিশ্বাস্য যাত্রা ছিল। তাই রিয়া যখন তার নতুন প্রজেক্ট 'দ্য ক্রু' নিয়ে আমার কাছে এসেছিল তখন আমি বেশ কৌতূহলী হয়েছিলাম। এর মানে হল আমি দুই তারকা অভিনেতা, তাবু এবং কৃতির সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে পারি। আমি এই প্রকল্পটি শুরু করার জন্য উন্মুখ এবং এই ট্রাইফেক্টে কাজ করার জন্য অপেক্ষা করতে পারি না!"


অন্যদিকে তাবু বলেন, "আমি এই ছবিতে দুই চমত্কার এবং প্রতিভাবান তারকা কারিনা এবং কৃতি পাশাপাশি দুই চমত্কার প্রযোজক রিয়া এবং একতা ও রাজেশ কৃষ্ণনের সাথে কাজ করতে পেরে উত্তেজিত! শুটিং শুরু করার জন্য উত্তেজিত!!"


রাজেশ কৃষ্ণান পরিচালিত, বালাজি মোশন পিকচার্স লিমিটেড এবং অনিল কাপুর প্রোডাকশন দ্বারা সহ-প্রযোজিত ছবিটি মুক্তি পেতে চলেছে ২০২৩ সালের ফেব্রুয়ারিতে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.