সামনের বছর ভাগ্য় খুলবে এই ৫ রাশির, আপনি তালিকায় আছেন?

 


ODD বাংলা ডেস্ক: আর মাত্র মাস দুয়েক, তারপরই ২০২২ সাল শেষ হয়ে শুরু হবে ২০২৩। নতুন বছর মানেই নতুন আশা আকাঙ্খার সমাহার। একটা নতুন বছরের সামনে দাঁড়িয়ে সব সময় আমাদের মনে এই প্রশ্ন জাগে যে আগামী বছর কেমন কাটবে। নতুন বছর ভালো কাটবে তো? যার এই বছর ভালো কেটেছে, তাঁর মনে চিন্তা, 'সামনের বছরও এই সাফল্য ধরে রাখা সম্ভব হবে তো?' আর যিনি ২০২২-এ নানা সংকটে ভুগেছেন, তিনি ভাবছেন, 'এই বছর যা হয়েছে, আগামী বছর যেন ভালো যায়।'


জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহ নক্ষত্রের অবস্থান বিচার করে কোন রাশির জন্য সামনে কী অপেক্ষা করে আছে তা বলা যেতে পারে। ২০২৩-এ কোন কোন রাশির জাতকরা ভালো সময় কাটাবেন, সব বিষয়ে সাফল্য পাবেন, তা নিয়েই আলোচনা করা হল এখানে। জেনে নিন আগামী বছরে সবচেয়ে সৌভাগ্যশালী হবেন কোন কোন রাশির জাতকরা।

​মেষ রাশির 

২০২৩ সালের গোড়াতেই মেষ রাশির গ্রহাধিপতি মঙ্গল মেষের কোষ্ঠীর দ্বিতীয় ঘরে বক্রী দশায় অবস্থান করবে। এর ফলে আর্থিক ভাবে আগামী বছরের শুরু থেকেই দারুণ উন্নতি হতে চলেছে মেষ রাশির জাতকদের। নিজের আর্থিক অবস্থা আরও ভালো করার জন্য আপনি কোনওরকম চেষ্টার কসুর করবেন না। আগামী বছর মেষ রাশির ছাত্র-ছাত্রীদের জন্যও অত্য়ন্ত শুভ হতে চলেছে। পরীক্ষায় ভালো ফল করবেন। উচ্চশিক্ষায় সাফল্য পাবেন মেষের জাতকরা। প্রেম সম্পর্কের ক্ষেত্রেও আপনার জন্য আগামী বছর অত্যন্ত শুভ হতে চলেছে। গোটা বছরটাই সঙঅগী সঙ্গে আনন্দ করে কাটাতে পারবেন। তবে নিজের রাগের উপর নিয়ন্ত্রণ রাখা জরুরি মেষের জাতকদের।


​কর্কট রাশির 

জ্যোতিষ গণনা অনুসারে ২০২৩ সালে আপনাকে আর্থিক সমৃদ্ধির শীর্ষে নিয়ে যেতে চলেছে। আগামী বছর আপনি অর্থ রোজগারের প্রচেষ্টা চালিয়ে যাবেন এবং সেই কাজে নিশ্চিত ভাবে আপনি সাফল্য পেতে চলেছেন। ২০২৩-এ রিয়েল এস্টেটের ব্যবসায় বড় আর্থিক লাভ করতে চলেছেন কর্কট রাশির জাতকরা। তবে প্রেমের সম্পর্কে এই বছর কিছুটা ওঠাপড়া দেখা দিতে পারে। যদিও সঙ্গীর মন ও বিশ্বাস জয় করার সুযোগ আপনি পাবেন। শনি আপনার অষ্টম ঘরে প্রবেশ করায় কিছুটা টেনশন থাকবে, তাও কর্মক্ষেত্রে নিজের সাফল্য ধরে রাখতে পারবেন আপনি। আগামী এপ্রিলে বৃহস্পতি আপনার দশম ঘরে প্রবেশ করবে, যেখানে আগে থেকেই থাকবে রাহু ও সূর্য। এর ফলে আপনার কাজে উল্লেখযোগ্য কিছু পরিবর্তন আসবে, যা আপনার কেরিয়ারকে আরও উজ্জ্বল করে তুলবে।


​কন্যা রাশির 

২০২৩-এর জ্যোতিষ গণনা অনুসারে আগামী বছর কন্যা রাশির জাতকদের আচমকা বেশ কিছু প্রাপ্তিযোগ ঘটতে পারে। তবে আপনার সঙ্গে আগামী বছর ছোটখাটো কিছু দুর্ভাগ্যজনক ঘটনা ঘটতে পারে। তবে নিজের আত্মবিশ্বাসের জোরে তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন আপনি। পঞ্চম ঘরে শুক্র ও শনির উপস্থিতির কারণে আগামী বছর প্রেমের সম্পর্কে নতুন জোয়ার আসবে কন্যা রাশির জাতকদের। ২০২৩-এ আপনার কাজের পক্ষে সবচেয়ে উপযোগী পরিস্থিতির মধ্যে দিয়েই যাবেন আপনি। আগামী বছর আপনার শত্রুরা পরাজিত হবে এবং আপনি কেরিয়ারে সাফল্য লাভ করবেন। টেনশন কমবে, ধর্মের প্রতি বিশ্বাস বাড়বে। ছাত্র-ছাত্রীদের জন্যও শুভ সময় থাকবে আগামী বছর।


​বৃশ্চিক রাশির 

নতুন বছর দারুণ সৌভাগ্য নিয়ে আসতে চলেছে বৃশ্চিক রাশির জাতকদের জন্য। ব্যবসায় নতুন ঝুঁকি নেওয়ার সাহস বাড়বে আপনার এবং তার ফলে সাফল্যও অর্জন করবেন। আগামী বছর নতুন কোনও ব্যবসা শুরু করতে পারেন বৃশ্চিক রাশির জাতকরা। সবথেকে বড় কথা হল, সম্পূর্ণ নিজের প্রচেষ্টায় ২০২৩-এ বিরাট আর্থিক সাফল্য লাভ করার যোগ রয়েছে বৃশ্চিক রাশির জাতকদের সামনে। সমাজে আপনার খ্যাতি বাড়বে। শিক্ষাক্ষেত্রেও অত্যন্ত ভালো যোগ রয়েছে। সন্তানের বিষয়ে কোনও শুভ খবর লাভ করবেন আপনি। প্রেমের ক্ষেত্রেও সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও জোরদার হবে। তবে বছরের দ্বিতীয়ার্ধে স্বাস্থ্যে কিছু কিছু সমস্যার মুখে পড়তে পারেন বৃশ্চিকের জাতকরা।


​মকর রাশির 

আপনি মকর রাশির জাতক হলে ২০২৩ সবদিক থেকেই আপনার জন্য সেরা হতে চলেছে। মকর রাশির কোষ্ঠীর দ্বিতীয় ঘরে শনির অবস্থান দারুণ আর্থিক উন্নতি নিয়ে আসবে। সম্পত্তি কেনা-বেচা করেও মোটা টাকা লাভ করবেন আপনি। পরিবারে নতুন সদস্য আসার সম্ভাবনা আছে। নতুন জমি বা বাড়ি কেনার যোগ আছে। আত্মবিশ্বাস বাড়বে, কেরিয়ারে মোড় ঘোরানো সাফল্য পাবেন। তবে শ্বশুরবাড়ির সঙ্গে আগামী বছর সম্পর্কের অবনতি হতে পারে মকর রাশির জাতকদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.