বৃশ্চিক থেকে ধনু- এই পাঁচ রাশির আছে তৃতীয় বিয়ের সম্ভাবনা, দেখে নিন এক ঝলকে

 


ODD বাংলা ডেস্ক: দাম্পত্য জীবন সুখের হোক তা সকলেরই কাম্য। দাম্পত্য সম্পর্ক সুখের করতে সকলেই নানান ত্যাগ করে থাকেন। চেষ্টা করেন সব সময় মানিয়ে চলতে। তবে, দুটো ভিন্ন ব্যক্তির মানসিকতা এক হওয়া কঠিন। কারও সঙ্গে নিজের ভাবনা সহজে মিলে যাবে তা আশা করা উচিত নয়। এদিকে মনের মিল না হলে দেখা দেয় অশান্তি। অশান্তি অনেক সময় বিচ্ছেদ পর্যন্ত পৌঁছায়। তবে, বিবাহ বিচ্ছেদ হওয়া মানে জীবনের ইতি নয়। বিচ্ছেদের পরও সকলেই স্বাভাবিক জীবনে ফিরে আসেন। নতুন করে আবার সংসার শুরু করেন অনেকে। অনেকে আবার নতুন সংসার পাততে সময় নেন তো কেউ বিচ্ছেদের পরই নতুন সম্পর্কে জড়ান। আজ রইল পাঁচ রাশির কথা। শাস্ত্র মতে, দুই নয় বরং তৃতীয় বিয়ের সম্ভবনা থাকে এদের। দেখে নিন তালিকা।


ধনু রাশি


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। শাস্ত্র মতে, তৃতীয় বিয়ের সম্ভবনা থাকে এদের। এরা বিবাহ বিচ্ছেদের পর দ্রুত নিজেদের সামলে নেন।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এধের মূলত কম বয়সে বিয়ে হয়ে থাকে। সে কারণে অনেক সময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন। শাস্ত্র মতে, তৃতীয় বিয়ের সম্ভবনা থাকে এদের কপালে।


কর্কট রাশি


শাস্ত্র মতে, তৃতীয় বিয়ের সম্ভবনা থাকে এদের। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা তৃতীয় বিয়ে করে থাকেন।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বাকি রাশির সঙ্গে এদের ভাগ্যের মিল আছে। এরা জীবনে দ্রুত গতিতে এগিয়ে চলে। এদের ভাবনার সঙ্গে তালমিলিয়ে চলা খুবই কঠিন। সে কারণে সঙ্গীর সঙ্গে সহজে মিল হয় না এদের। ফলে দেখা দেয় বিচ্ছেদ। শাস্ত্র মতে, এরা তৃতীয় বিয়ে করে থাকেন।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। তৃতীয় বিয়ের সম্ভাবনা আছে এই রাশির জাতক জাতিকার। এরা বিচ্ছেদের পর সহজে নিজেকে নিজেকে সামলে নেন। এরা খুব দ্রুত আবার প্রেম খুঁজে পান। সে কারণে তৃতীয় বিয়ের সম্ভাবনা থাকে এদের। বৃশ্চিক থেকে ধনু- এই পাঁচ রাশির আছে তৃতীয় বিয়ের সম্ভাবনা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.