বিচ্ছেদের কষ্ট ভুলতে এদের বেশি সময় লাগে না, দ্রুত নিজেকে সামলাতে পারেন এই পাঁচ রাশি

 


ODD বাংলা ডেস্ক: প্রেম নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কেউ সঙ্গীর জন্য সব করতে রাজি তো কারও কাছে নিজের স্বার্থটাই বড়। কেউ প্রেম টিকিয়ে রাখতে কঠিন পরিশ্রম করেন তো কেউ হন ভিন্ন মানসিকতার অধিকারী। আজ রইল পাঁচ রাশির কথা। এই পাঁচ রাশির ছেলে মেয়েদের বিচ্ছেদের কষ্ট ভুলতে এদের বেশি সময় লাগে না, দ্রুত নিজেকে সামলাতে পারেন এরা। এরা প্রাক্তনকে ভুলতে বেশি সময় নেন না। দেখে নিন তালিকায় কে কে আছেন। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, আমরা সকলে সকলের থেকে আলাদা। এই কারণেই এমন তফাত আমাদের। 


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের বিচ্ছেদের কষ্ট ভুলতে এদের বেশি সময় লাগে না, দ্রুত নিজেকে সামলাতে পারেন এরা। এরা প্রাক্তনকে ভুলতে বেশি সময় নেন না।


মিথুন রাশি


বিচ্ছেদের পর পুরনো প্রেম ভুলতে এদের বেশি সময় লাগে না। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা বিচ্ছেদের পর দ্রুত নিজেকে সামলে নিয়ে থাকেন। সম্পর্ক ভাঙার পর পুরনো সম্পর্কের কথা বেশি দিন মনে করেন না এরা। এরা সহজে নিজের রাস্তায় হাঁটতে পারেন।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। বাকি রাশির সঙ্গে এদের মিল থাকে বিস্তর। এই রাশির ছেলে মেয়েদের বিচ্ছেদের কষ্ট ভুলতে এদের বেশি সময় লাগে না, দ্রুত নিজেকে সামলাতে পারেন এরা। এরা প্রাক্তনকে ভুলতে বেশি সময় নেন না।


ধনু রাশি


প্রাক্তনকে ভুলে এগিয়ে চলতে এরা ওস্তাদ। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবনে দেখা দেয় নানান উত্থান পতন। এরা বিচ্ছেদের পর নিজেকে সামলাতে পারেন।


কুম্ভ রাশি


পুরনো স্মৃতি আঁকড়ে ধরে রাখতে চান না এরা। রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। জীবনে এগিয়ে চলাই এই রাশির ছেলে মেয়েদের একমাত্র উদ্দেশ্য। এই রাশির ছেলে মেয়েরা সে কারণে বিচ্ছেদের পর পুরন সম্পর্ক ভুলে যান। এরা সহজে পুরনো প্রেমের ব্যথা ভুলতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.