সারা শরীরে উরফির নামে ট্যাটু, তবু মন পাননি প্রেমিকার, পারসকে নিয়ে বিস্ফোরক ফ্য়াশনিস্তা

 


ODD বাংলা ডেস্ক: উরফি জাভেদকে নিয়ে চর্চা যেন থামবার নয়। কোনও না কোনও কারণে তিনি শিরোনামে থাকবেন। বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে নিয়ে চর্চা চলেই আসছে। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। 

 

 গত বছর বিগ বস ওটিটি-তে অংশ নেওয়ার পর থেকেই লাইমলাইটে রয়েছেন উরফি জাভেদ। অভিনেত্রীর লাভ লাইফ নিয়ে ফের চর্চা শুরু হয়েছে সংবাদমাধ্যমে। অভিনেতা পারসের সঙ্গে একসঙ্গে চুটিয়ে প্রেম করতেন উরফি।



প্রেমিকা ছেড়ে চলে যাওয়ার সময় সারা শরীরে তার নামে ট্যাটু করিয়েছিলেন, তবুও মন পাননি। মাত্র একমাসের মধ্যেই ভেঙে যায় সম্পর্ক। তবে সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি।


পারসের সঙ্গে উরফির প্রেম খুব বেশিদিন টেকেনি। মাত্র কয়েকদিনের ব্যবধানেই তাদের সম্পর্কে চিড় ধরে। তবে বিচ্ছেদ নিয়ে উরফি জানিয়েছিলেন, পারস বড্ড ছেলেমানুষ , তাই নাকি তার প্রতি অনেক বেশি অধিকারবোধ দেখাত। 

 


সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাক্তনকে নিয়ে ফের মুখ খুললেন উরফি। এবারও উরফি দাবি করলেন, ও তো পুরো বাচ্চা। আমার মন পাওয়ার জন্য কী না করেছে। আমি সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরও  তিনখানা ট্যাটু করিয়েছিল আমার নামে। কে এমন করে ব্রেক-আপের পর ।

 

উরফি আরও জানান, পারস সারা শরীরে ট্যাটু করিয়েছে বলে তার পক্ষে ফিরে যাওয়া সম্ভব ছিল না। তবে এই প্রথমবার নয়, একাধিকবার পারসকে নিয়ে মুখ খুলতে দেখা গেছে উরফিকে। এমনকী পারসও উরফিকে নিয়ে মুখ খুলেছিলেন।



অনুপমা-র অভিনেতা পারসও  জানিয়েছিলেন,উরফিকে নিয়ে আমার কোনও তিক্ততা নেই। পাঁচ বছর আগে ছয় মাসের জন্য ওকে ডেট করেছিলাম। আমার প্রথম প্রেমিকা ছিল উরফি।


পারস জানান, আমার বয়স তখন ১৯ বছর। যারা আমায় চেনেন, তার আমাক জানেন ভালমতো। অধিকার বোধ নিয়ে কেউ কোনও মন্তব্য করলে তাতে আমার কিছু যায় আসে না। আমার অনেক বান্ধবী রয়েছে। তারা সকলেই জানেন, আমি কখনওই সীমা পার করি না।



উরফিকে নিয়ে পারস আরও বলেন,জানি না ওর জীবনে সেসময় কী চলছিল। তাছাড়া আমি ওর অতীত নিয়ে মোটেই মাথা ঘামাতে রাজি নই। বর্তমান জীবন নিয়ে বাঁচতে চাই। তবে আমাদের মধ্যে সৌজন্য রয়েছে । একে অপরকে শ্রদ্ধা করি। প্রয়োজনে ওর থেকে পরামর্শও চাই। তবে দুজনেই নিজের মতো ভাল রয়েছি।


একসময়ে পারসের সঙ্গে উরফির ঝগড়া নিয়েও কম জলঘোলা হয়নি। এই প্রসঙ্গেও পারস জানিয়েছেন, আমরা পার্টিতে ঝগড়া করিনি। ও আমার কাছে এসে খুব ভাল করে কথাও বলেছিল। তবে এত জোরে গান বাজছিল তাই জোরে কথা বলছিলাম আমরা আর লোকে এতেই ভুল ভেবেছিল। উল্লেখ্য, জনপ্রিয় ধারাবাহিক অনুপমা-তে অভিনয় করেন পারস কালনাওয়াত। ওই ধারাবাহিকেই অভিনয় করার কথা ছিল উরফিরও। কিন্তু শোনা যায় প্রেমিকার সঙ্গে ধারাবাহিকে কাজ করবেন না বলে জানিয়েছেন পারস। তার জন্যই নাকি ওই ধারাবাহিকে কাজ করার সুযোগ হারিয়েছেন বলে অভিযোগ করেন উরফি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.