শীতে ত্বক ভালো রাখুন গ্রিন কফির সাহায্যে, রইল গুণের খোঁজ, জেনে নিন কীভাবে ব্যবহার করবেন

 


ODD বাংলা ডেস্ক: ত্বকের যত্নে আমরা সকলেই নানান পদ্ধতি মেনে চলি। কেউ বাজার চলতি পণ্য ব্যবহার করি, তো কেউ ব্যবহার করে থাকি ঘরোয়া টোটকা। আজ রইল গ্রিন কফির টোটকা। এবার ত্বকের যত্নে ব্যবহার করুন গ্রিন কফি। জেনে নিন এই কফি ব্যবহারের উপকারীতা।


ত্বকের কোলাজেন উৎপাদন বাড়ায় গ্রিন কফি। ত্বকের যত্নে এবার থেকে ব্যবহার করুন গ্রিন কফি। ত্বকে জেল্লা ধরে রাখতে বেশ উপকারী গ্রিন কফি। সপ্তাহে অন্তত ২ থেকে ৩ দিন ব্যবহারে মিলবে উপকার। ত্বকের জন্য বেশ উপকারী এই ভেষজ উপাদান।


ত্বকের ময়েশ্চরাইজ করতে ব্যবহার করতে পারেন গ্রিন কফি। শীতের মরশুমে ত্বকের শুষ্ক ভাবের সমস্যা ভোগেন সকলে। এই সমস্যা থেকে মুক্তি পেতে নানান পণ্য ব্যবহার করে থাকি আমরা। এবার ময়েশ্চরাইজের সঙ্গে ব্যবহার করুন বিশেষ প্যাক। ত্বকে যত্নে ব্যবহার করুন গ্রিন কফি ফেসপ্যাক। মিলবে উপকার।


সূর্যের ক্ষতিকারক রশ্মির কারণে ত্বকের নানান ক্ষতি হয়ে থাকে। এই ক্ষতি থেকে মুক্তি পেতে গ্রিন কফি-র প্যাক ব্যবহার করুন। ত্বকের জন্য বেশ উপকারী হব গ্রিন কফি। এতে আছে অ্যান্টি অক্সিডেন্ট। যা সূর্য রশ্মির কারণে ত্বকে যে ক্ষতি হয়েছে তা থেকে রক্ষা করে। এবার ত্বকের যত্নে ব্যবহার করুন গ্রিন কফি-র প্যাক।


বার্ধক্যের সমস্যা থেকে মুক্তি পেতে ব্যবহার করতে পারেন গ্রি কফি। এটি নিয়মিত ব্যবহারে ত্বকে আসবে জেল্লা। আয়ুর্বেদিক টোটকা হিসেবে গ্রিন কফি বেশ উপকারী। এটি ত্বকের জন্য বেশ উপকারী এই উপাদান। গ্রিন কফি বেটে তার সঙ্গে এসেন্সিয়াল অয়েল মিশিয়ে ব্যবহার করুন। এতে মিলবে উপকার। সপ্তাহে অন্তত ২ থেকে ৩ দিন ব্যবহার করুন এই প্যাক।


ত্বকে সিরাম হিসেবে ব্যবহার করতে পারেন গ্রি কফি। কফি বেটে নিয়ে তার সঙ্গে অরগ্যান তেল মিশিয়ে নিন। এবার ভালো করে মিশিয়ে প্যাক বানান। মিশ্রণটি মুখে লাগান। শুকিয়ে গেলে ঘষে ধুয়ে নিন। ত্বকের জন্য বেশ উপকারী এই প্যাক। সপ্তাহে অন্তত ২ থেকে ৩ দিন ব্যবহারে মিলবে উপকার। ত্বকের যত্নে নানান পদ্ধতি মেনে চলেন অনেকে। ত্বক উজ্জ্বল করতে, ত্বকের সমস্যা সমাধান করতে সকলেই কোনও না কোনও পদ্ধতি মেনে চলে। এবার ব্যবহার করুন গ্রিন কফি। এতে দ্রুত মিলবে ত্বকে উপকার। তাই দ্রুত বানিয়ে ফেলুন ফেসপ্যাক। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.