ব্যবসার উন্নতিতে পালন করুন শঙ্খের টোটকা, দ্রুত মিলবে উপকার, দেখে নিন কী করবেন

 


ODD বাংলা ডেস্ক: ব্যবসা ক্ষেত্রে উত্থান-পতন চলতেই থাকে। কোনও মাসে ব্যবসা ভালো থাকে। তো কোনও মাসে খারাপ। অনেক সময় ব্যবসায় যে অর্থ ব্যয় করেছেন তা থেকে দ্রুত মুনাফা আসে। তো অনেক সময় ব্যবসা চলে ক্ষতিতে। নানান কারণে ব্যবসায় ক্ষতি হতে পারে। সঠিক পরিকল্পনার অভাব, বাজার পর্যবেক্ষণ না করে কোনও সিদ্ধান্ত নিলে হতে পারে ক্ষতি। তেমনই প্রয়োজনের অতিরিক্ত টাকা খরচে মুনাফা নাও হতে পারে। ব্যবসা নিয়ে সব সময় চলতে থাকে নানান সমস্যা। ব্যবসায় উন্নতি ঘটাতে প্রতিটি পদক্ষেপ সঠিক নেওয়া দরকার।


তেমনই হাজার পরিশ্রম সত্ত্বেও ব্যবসায় লাভ না হলে বুঝতে হবে দোষ আপনার ভাগ্যে। ভাগ্যে সময় খারাপ গেলে সব পরিশ্রম বৃথা হয়ে যায়। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়। শাস্ত্র মতে, ব্যবসা সঠিক ভাবে চলবে কি না তা নির্ভর করে আপনার ভাগ্যের ওপর। ব্যবসায় উন্নতি ঘটাতে এবার ভরসা রাখতে পারেন জ্যোতিষ শাস্ত্রের ওপর।


আমাদের শাস্ত্রে রয়েছে ১৩৩ কোটি শক্তির উল্লেখ। এই সকল শক্তির পুজোর উল্লেখ আছে শাস্ত্রে। শাস্ত্র মতে, সঠিক নিয়ম মেনে পুজো করলে জীবনের সকল জটিলতা থেকে মুক্তি মেলে। তেমনই শাস্ত্রে রয়েছে নানান টোটকা কথা। জীবনের সকল সমস্যার মুক্তির উপায় আছে শাস্ত্রে। তবে, শাস্ত্রে রয়েছে নানান টোটকার হদিশ। সঠিক নিয়ম মেনে ও সঠিক দিনে টোটকা পালন করলে মিলবে সমস্যা থেকে মুক্তি। আজ রইল শঙ্খের টোটকা। ব্যবসা ক্ষেত্রে যে কোনও সমস্যা থেকে মুক্তি মিলবে এই টোটকা পালনে।


ব্যবসায় জটিতা কাটাতে চাইলে সবার আগে একটি বিশেষ শঙ্খ কিনে নিন। কিনতে পারেন দক্ষিণাবর্তী শঙ্খ। যে কোনও পূণ্যস্থানে বা মন্দির চত্বরে এই শঙ্খ পেতে পারে। এবার ব্যবসায়িক স্থানে বিষ্ণুর ছবি রাখুন। অনেকেই লক্ষ্মী -গণেশের ছবি রাখেন। এবার সেখানে রাখুন শ্রীবিষ্ণুর ছবি। সেই ছবি নীচে দক্ষিণাবর্তী শঙ্খ রাখুন। এর ফলে দূর হবে আর্থিক জটিলতা। ব্যবসার সকল ক্ষতি থেকে মিলবে মুক্তি। সময় ভালো চলবে। তাছাড়া, ব্যবসা ক্ষেত্রে নেতিবাচক এনার্জি কাটাতে চাইলে এই দক্ষিণাবর্তী শঙ্খে জল ভরে নিন। এবার সেই জল সমস্ত ব্যবসা ক্ষেত্রে ছেটিয়ে দিন। এতে মিলবে উপকার। সমস্ত দোষ কেটে যাবে। ব্যবসার উন্নতিতে পালন করুন শঙ্খের টোটকা, দ্রুত মিলবে উপকার। শাস্ত্রে উল্লেখিত এই টোটকা বেশ উপকারী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.