মনের মানুষকে পেতে কাজে লাগান জ্যোতিষশাস্ত্রের এই বশিকরণের টোটকা, জেনে নিন কি করবেন

 


ODD বাংলা ডেস্ক: প্রত্যেক ব্যক্তিই জীবনের সমস্ত জিনিস পেতে চায় যা তারা অর্জন করতে চায়, যা তারা ভালবাসে। কিন্তু অনেক সময় মানুষ তার মনের মতো জিনিস পায় না। এমন পরিস্থিতিতে তন্ত্রশাস্ত্রে এমন কিছু ব্যবস্থার কথা বলা হয়েছে, যার দ্বারা স্বামী বা স্ত্রীকে বশ করা যায়। প্রায়শই লোকেরা তাদের ভালবাসা পাওয়ার জন্য, স্বামী বা স্ত্রীকে বশ করার জন্য সর্বাত্মক চেষ্টা করে, কিন্তু সঠিক সমাধান না জানার কারণে তারা প্রেমে শুধুই হতাশ হয়।


তন্ত্রশাস্ত্র অনুসারে, আপনিও যদি আপনার সঙ্গীর ভালবাসা পেতে আকুল হয়ে থাকেন, তবে বশিকরণের এই প্রতিকার এবং মন্ত্রগুলি আপনার জীবনে সুখ আনতে পারে। আসুন জেনে নিই বশিকরণের এমনই একটি নিশ্চিত প্রতিকার ও মন্ত্রের কথা, যার দ্বারা আপনি সহজেই যে কোনও মহিলা, মেয়ে, বিবাহিত মহিলা বা পুরুষকে নিয়ন্ত্রণ করতে পারেন এবং সেই ব্যক্তির প্রেম খুঁজে পেতে পারেন।


বশিকরণের প্রতিকার


যে কোনও পুরুষ বা মহিলাকে বিবাহ বন্ধনে আবদ্ধ করতে চাইলে বশিকরণ শাস্ত্রে কিছু প্রতিকার দেওয়া হয়েছে। এর জন্য ১০৮ টি রসুনের কুঁড়ি নিয়ে খোসা ছাড়িয়ে লাল সুতোয় বেঁধে একটি মালা তৈরি করুন। এর পরে, একটি নির্জন স্থানে বসে একটি মাটির প্রদীপ জ্বালান। এর পরে, ধ্যান করার সময় আপনার নিয়ন্ত্রণে থাকা ব্যক্তির কথা মনে করে 'বস্য কুরুম ভবন্তি স্বাহা' মন্ত্রের একটি জপ জপ করুন।


বৃহস্পতি, শনিবার এবং মঙ্গলবার এই প্রতিকারটি শুরু করুন এবং আপনার প্রেমিক সঙ্গী নিজে থেকে আপনার কাছে না আসা পর্যন্ত নিয়মিত এটি করতে থাকুন। আর এই জপটি নিয়মিত করুন রসুনের কুঁড়ি দিয়ে। এই প্রতিকার খুব কার্যকর। এই ব্যবস্থাগুলি গ্রহণ করলে আপনার সঙ্গী আপনার প্রতি আকৃষ্ট হবেন। এবং নিজেই আপনার সামনে ভালবাসা প্রকাশ করবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.