ঘরে রাখা ওয়ার্ডরোব আপনার সব মনের ইচ্ছা পূরণ করবে, শুধু মনে রাখুন বাস্তুর এই নিয়মগুলো

 


ODD বাংলা ডেস্ক: একজন ব্যক্তি জীবনে উন্নতি পেতে কী করেন না। পরিশ্রম করে, পূজা করে। তবে সফলতা পায় মাত্র কয়েকজন। বেশিরভাগ মানুষকে সারা জীবন সংগ্রাম করতে হয়। এর পিছনে কারণ হতে পারে বাড়ির বাস্তু ত্রুটি। এমন পরিস্থিতিতে বাড়ির জিনিসপত্র বাস্তুশাস্ত্র অনুযায়ী রাখা উচিত। এর ফলে তার ঘরে সর্বদা ইতিবাচক শক্তি বজায় থাকবে এবং ধন-সম্পদ, যশ-বিত্তের অভাব হবে না।


সম্পদ এবং সমৃদ্ধি-


প্রত্যেকের বাড়িতে একটি পোশাক আছে। পোশাকের ব্যবস্থা করে একজন ব্যক্তি তার ভাগ্যের তালা খুলতে পারে। এর জন্য, আপনাকে আপনার পোশাকে কিছু জিনিস রাখতে হবে, এটি ঘরে সম্পদ এবং সুখ উভয়ই নিয়ে আসতে পারে।


নিঁখুত ভোজপত্র-


ঘরের আলমারিতে নিঁখুত ভোজপত্র রাখুন। যাইহোক, এই সময় মনে রাখবেন যে এই ভোজপত্রে লাল চন্দন এবং ময়ূরের পালক দিয়ে শ্রী লেখা আছে। এতে করে ঘরে সমৃদ্ধি আসে এবং সম্পদ বৃদ্ধি পায়।


হলুদের মূল-


ঘরের আলমারিতে হলুদের গুঁড়ো রাখুন। হলুদের পিণ্ডটি হলুদ কাপড়ে বেঁধে রাখুন। এর সঙ্গে আলমারির চারপাশে কিছু কড়ি, রৌপ্য বা তামার মুদ্রা এবং হলুদ চাল রাখুন।


দক্ষিণ দিকে শঙ্খ রাখা-


ঘরের আলমারিতে ধূপকাঠি, চন্দনের কাঠি বা পারফিউমের বোতল রাখতে পারেন। এর পাশাপাশি দক্ষিণ দিকেও শঙ্খ রাখা যেতে পারে। সেই সঙ্গে বাড়ির আলমারিতে পুজোর জন্য শ্রীফল বা সুপারি রাখলেও মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.