হিল পরে পা ব্যথা করার দরকার নেই, পোশাকের সামান্য হেরফেরেই আপনাকে দেখাবে লম্বা, জেনে নিন টিপস

 


ODD বাংলা ডেস্ক: ভালো উচ্চতা কে না চায়। তবে সবার উচ্চতা তাদের মনমত নাও হতে পারে। তাই প্রয়োজন পড়ে হিলস পরার। নিজেকে লম্বা দেখাতে হিল পরা দরকার। High Heels শুধু কম উচ্চতার মানুষকেই লম্বা দেখায় না, যাদের উচ্চতা এমনিতেই ভালো, তাদের ব্যক্তিত্বকেও চিত্তাকর্ষক করে তোলে। এই কারণে, বেশিরভাগ মহিলারা হিল পরতে পছন্দ করেন। সাধারণত, সব ধরনের পোশাকের সঙ্গে হিল খুব সুন্দর দেখায়। বেশিরভাগ মহিলাই ছোট থেকে বড় মাপের হিল পরেন, তবে ৪ থেকে ৬ ইঞ্চি হাই হিল বহন করা সবার পক্ষে সম্ভব হয় না।


অন্যদিকে, হিল এবং স্টিলেটো দেখতে আকর্ষণীয় এবং সুন্দর হতে পারে, তবে এগুলো পরা স্বাস্থ্যের জন্য খুব একটা ভালো নয়। শরীরে নানা ব্যথা এবং ক্র্যাম্প সৃষ্টি করে এই ধরণের স্টাইলিশ জুতো। এমন পরিস্থিতিতে, আপনি যদি হিল পরতে পছন্দ না করেন, তবে আপনার পোশাকের ধরনে কিছু পরিবর্তন করার পরে আপনাকে লম্বা দেখাতে পারেন। অর্থাৎ পোশাকের কিছু পরিবর্তনেই আসতে পারে উচ্চতায় পরিবর্তন। জেনে নিন কীভাবে তা সম্ভব।


স্ট্রেইট ফিট প্যান্ট


আপনি যদি উচ্চতায় ছোট হন এবং আপনি হিল ছাড়া লম্বা দেখতে চান, তাহলে স্ট্রেইট ফিট প্যান্ট পরুন। এই ধরনের প্যান্ট আপনার পেশী শিথিল, একই সময়ে তারা আপনার রক্ত প্রবাহ উন্নত করে। স্ট্রেইট প্যান্টগুলি সরল শার্টে টাগ সহ দুর্দান্ত দেখায় এবং তারা শরীরকে দীর্ঘ প্রতিসম চেহারা অর্জন করতে সহায়তা করে।


হাই ওয়েস্ট জিন্স


কলেজে যাচ্ছেন বা ডেটে যাচ্ছেন, আপনার প্রতিদিনের জিন্সের সাথে উচ্চতার সমস্যা নিয়ে অস্বস্তি বোধ করলে আপনার পোশাক আপডেট করুন। এর জন্য এক বা দুটি হাই ভেস্ট জিন্স কিনুন। এই ধরণের জিন্স পা লম্বা দেখাতে সাহায্য করে। এতে উচ্চতাও লম্বা লাগে।


ভার্টিকাল স্ট্রাইপ পোষাক


ফ্যাশন শোতে মডেলদের প্রায়ই লম্বা এবং ভার্টিকাল স্ট্রাইপ পোশাক, শার্ট এবং প্যান্টে দেখা যায়। স্ট্রাইপগুলি উচ্চতার সমস্যাকে আড়াল করে এবং হাই হিল না পরেও আপনার উচ্চতাকে নিখুঁত দেখায়।


স্কিন টোন জুতা বেছে নিন


সঠিক পোশাক, সঠিক বেল্ট এবং সঠিক জুতা আপনার চেহারাকে বিশেষ করে তোলে। আপনি যদি মিনি হেমলাইন সহ চটকদার পোশাকের জন্য যান, তবে আপনার পোশাকে স্কিনটোন রঙের জুতো বেছে নেওয়া উচিত। আপনার পোশাকের সাথে এই রঙের জুতো পরলে আপনার নিয়মিত আকারে একটি ভাল উচ্চতা আসবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.