সঠিক রত্ন রাতারাতি বদলে দেয় ভাগ্য, জানুন রাশি অনুযায়ী কোন পাথর ধারণ করবেন

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ অনুসারে নবগ্রহের উপর প্রভাব রয়েছে একটি করে রত্নের। এই নয় রত্নকে একসঙ্গে নবরত্ন বলা হয়। বিভিন্ন গ্রহের দোষে জীবনে নেমে আসা নানা সমস্যার সঙ্গে মোকাবিলা করতে বিভিন্ন সময় জাতকদের রত্ন ধারণ করার পরামর্শ দেন জ্যোতিষবিদরা। এর মধ্যে কয়েকটি রত্ন নিয়ে আজ আমরা আলোচনা করব। ঘুমন্ত ভাগ্যকে জাগিয়ে তুলতে এই রত্নগুলির কোনও তুলনা নেই বলে জানাচ্ছেন জ্যোতিষবিদরা। কোন রত্ন ধারণ করলে আপনার জীবনের কোন কোন সমস্যা মিটতে পারে তা জেনে নিন এখানে। তবে যেমন অসুখ হলে ডাক্তার না দেখিয়ে নিজে নিজে ওষুধ খাওয়া ঠিক নয়, তেমনই রত্ন ধারণ করার আগে কোনও বিশেষজ্ঞ জ্যোতিষবিদের পরামর্শ অবশ্যই নিয়ে নেবেন। না হলে লাভের চেয়ে উলটে ক্ষতি হতে পারে।


পলা

লাল রঙের পলা বা প্রবাল পাথর ধারণ করলে মঙ্গলের অবস্থান শক্তিশালী করা সম্ভব হয়। লালগ্রহ মঙ্গল শক্তি, সাহস ও এনার্জির কারক গ্রহ। পলা ধারণ করলে আপনি ভাগ্যের সহায়তা পাওয়া শুরু করবেন। বিশেষ করে রাজনীতি, প্রশাসনিক কাজকর্ম, সেনাবাহিনী, পুলিশ, চিকিত্‍সা ব্যবস্থা, তেল ও গ্যাসের মতো ক্ষেত্রে যাঁরা কর্মরত, তাঁদের জন্য় পলা অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে পারে।


পান্না

সবুজ রঙের পান্না ধারণ করলে অর্থ উপার্জনের নতুন পথ খুলে যাবে আপনার সামনে। এর ফলে সম্পদ বৃদ্ধি পায়। পান্নাকে জ্যোতিষশাস্ত্রে মনের ইচ্ছে পূরণকারী রত্ন বলা হয়। পান্না ধারণ করলে চাকরি ও ব্যবসায় উন্নতি হয়।


টাইগার স্টোন

টাইগার স্টোন ধারণ করলে আত্মবিশ্বাস বাড়ে। এর ফলে প্রচুর আর্থিক লাভও ঘটে থাকে। এমনকি ক্ষতিতে চলা ব্যবসাও টাইগার স্টোন ধারণ করার ফলে লাভের মুখ দেখা শুরু করে। আর্থিক সংকট থেকে মুক্তি দেয় এই রত্ন।


টোপাজ

জাতকের আত্মবিশ্বাস বাড়ায় এবং মেধা ও বুদ্ধি আরও তীক্ষ্ণ করে তোলে টোপাজ। টোপাজ ধারণ করার ফলে জীবনের অনেক সংকট কেটে যেতে শুরু করে। আর্থিক সমস্যা কেটে গিয়ে সম্পদ লাভ ঘটে টোপাজের প্রভাবে।


জেড স্টোন

জেড স্টোন ধারণ করলে জাতকের জীবনে সমৃদ্ধি আসে। এর ফলে চাকরিতে উন্নতি ঘটে এবং ব্যবসায় লক্ষ্মীলাভ হয়। জেড স্টোনের প্রভাবে উপার্জনের নতুন পথ খুলে যায়। কিডনি ও হার্টের সমস্যা থাকলেও জেড স্টোন ধারণ করা ভালো। তবে যে কোনও রত্নই ধারণ করার আগে কোনও অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নেওয়া জরুরি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.