' ছবি এখনও বাকি রয়েছে...', ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় চ্যাটে পাঠান ছবি নিয়ে কথা বললেন শাহরুখ

 


ODD বাংলা ডেস্ক: পাঠান ছবির একটি গান রিলিজ হয়েছে। 'বেসরম রং' গান নিয়ে তুমুল বিতর্ক চলছে গোটা দেশে। এই অবস্থায় শাহরুখ খান নিজের মনের কথা জানালেন ভক্তদের। একটি ফ্রিহুলিং চ্যাটে অভিনেতা পাঠান ছবির পাশাপাশি তাঁর পরিবার, কাজ এমনকি বিশ্বকাপ ফুটবল নিয়ে কথা বলেন। নতুন বছরেই মুক্তি পাবে পাঠান ছবিটি। কিন্তু তার আগে রীতিমত জল ঘোলা হচ্ছে বলিউডের। একাধিক জায়গায় শাহরুখ-দীপিকার কুশপুতুল জ্বালিয়ে বিক্ষোভ দেখিয়েছে ডানপন্থী হিন্দু সংগঠন।


টুইটারে সেই প্রশ্ন উত্তর পর্ব রয়েছে। একটিতে শাহরুখ খান বলেছেন,পাঠান দেশাত্মবোধক সিনেমা। তবে এখানে অ্যাকশান গুরুত্ব পেয়েছে। অন্য একটি চ্যাটে শাহরুখ বলেছেন, কাজের জন্য তাঁর টিম তাঁকে ডাকছে। যেসব ভক্তরা তাঁর সঙ্গে কথা বলেছেন আর যারা পারেননি তাদের সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। তবে তিনি বলেছেন 'আভি পিকচার বাকি হ্যায়।' খুব তাড়াতাড়ি পাঠান ছবিকে ভক্তদের সঙ্গে দেখা হবে বলেও জানিয়েছেন তিনি। এক ভক্ত তাঁকে প্রশ্ন করেছেন তিনি চকদে ইন্ডিয়ার মত ছবি করেন না কেন? তার উত্তরে শাহরুখ বলেছেন চকদে! ইন্ডায়া আর স্বদেশ- দুটো ছবি করেছেন। আর কত করবেন। তবে তিনি ভক্তদের বারবার পাঠান ছবিটি দেখতে অনুরোধ করেছেন।


যাইহোক পাঠান ছবি নিয়ে শাহরুখ খান যে রীতিমত উৎসাহী তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ শাহরুখ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সোশ্যাল মিডিয়ায় ছবি নিয়ে যে তিক্ততা তৈরি হয়েছে তার কথা বলেছেন। যদিও তিনি নিজের ছবির নাম উচ্চারণ করেননি।


'পাঠান' ছবির গান নিয়ে তীব্র আপত্তি জানালেন মধ্য প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। বুধবার ই পাঠান ছবির একটি গান রিলিজ হয়েছে। তারপরই অভিনেত্রী দীপিকা পড়ুকন ও অভিনেতা শাহরুখ খানের বিরুদ্ধ তোপ দেগেছেন মন্ত্রী। তিনি দীপিকা ও শাহরুখের পোশাকের রং নিয়ে তীব্র আপত্তি জানিয়েছেন। পাশাপাশি দীপিকার ড্রেস নিয়ো কটাক্ষ করেছেন। গানটি বদলে ফেলার আহ্বন জানিয়েছেন। আর তা নাহলে ছবিটি মধ্য প্রদেশের রিলিজ করতে দেবেন না বলেও হুমকি দিয়েছেন নরোত্তম মিশ্র।


নরোত্তম মিশ্র বলেন, 'অভিনেতা ও অভিনেত্রী সবুজ ও গেরুয়া রঙের পোশাক পরেছেন গানে। আমি মনে করি এজাতীয় রংগুলি অবিলম্বে বাদ দেওয়া উচিৎ। গানের কথা ও ছবির শিরোনামও সংশোধন করা উচিৎ।' আগামী মাসেই পাঠান রিলিজ করবে। ইন্দোরে সাংবাদিক সম্মেলনে তিনি আরও বলেন, 'আমি মনে করি বেশরম গানটির শিরোনামও আপত্তিকর। '

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.