নতুন বছর শুরুর আগেই বাড়িতে নিয়ে আসুন এই সাতটি জিনিস, হাতে আসবে টাকা



 ODD বাংলা ডেস্ক: ২০২২ সাল খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে। যখনই নতুন বছর শুরু হতে যাচ্ছে, সবাই চায় আগামী বছরটি তাদের জন্য ভালো হোক। নতুন বছরে সব ধরনের ঝামেলা থেকে মুক্তি পান। টাকার অভাব যেন না হয়। ঘরে থাকুক সুখ, সমৃদ্ধি ও সমৃদ্ধির পরিবেশ। আপনি যদি চান আপনার আগামী বছর সুখ-আনন্দ, সমৃদ্ধি ও অর্থে ভরপুর হোক, তাহলে বাস্তুশাস্ত্র অনুসারে নতুন বছরে এই কয়েকটি জিনিসের কেনাকাটা করুন। এটি সারা বছর ধরে আপনার জীবনে সমৃদ্ধি নিয়ে আসবে। চলুন জেনে নেওয়া যাক কোন জিনিসগুলো বাড়িতে আনলে টাকার অভাব হবে না।


১. তুলসী গাছ


নববর্ষ উপলক্ষ্যে বাড়িতে যে কোনও ধরণের ইনডোর প্ল্যান্ট রোপণ করা শুভ বলে মনে করা হয়। এমন অবস্থায় তুলসী আনতে পারেন। বাড়িতে এই গাছ রাখা খুবই শুভ বলে মনে করা হয়।


২. ময়ূর পালক


ভগবান শ্রীকৃষ্ণের সবচেয়ে প্রিয় পালক, যে বাড়িতে এটি পাওয়া যায়, মা লক্ষ্মী সেখানে বাস করেন। আপনি যদি আপনার নতুন বছরকে খুশিতে ভরাতে চান, তাহলে অবশ্যই ঘরে ময়ূরের পালক আনুন। কিন্তু মাত্র ১ থেকে ৩টি ময়ূরের পালক থাকতে হবে।


৩. ছোট নারকেল


ছোট নারকেল মুড়ে ভল্টে রাখুন। ঘরে রাখলেও সম্পদ ও সমৃদ্ধি অটুট থাকে। ছোট নারকেলের অন্যান্য ব্যবহারও রয়েছে।


৪. মুক্তা শঙ্খ


মুক্তার শাঁখা ঘরে রাখলে সুখ-সমৃদ্ধি থাকে এবং অর্থের অভাব হয় না। এমন পরিস্থিতিতে নতুন বছরের জন্য মুক্তার শাঁখা কিনুন। পুজো করার পর যে জায়গায় টাকা রাখা আছে বা ভল্টে রাখুন। এটি অগ্রগতির নতুন দ্বার উন্মোচন করে এবং অর্থের কোনো অভাব হয় না।


৫. ধাতব কাছিম


নতুন বছরে ধাতব কাছিম কেনা খুবই শুভ বলে মনে করা হয়। বাস্তুশাস্ত্রে, কচ্ছপকে সুখ ও সমৃদ্ধির প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। নতুন বছর শুরু হওয়ার আগে পিতল, ব্রোঞ্জ বা রৌপ্য দিয়ে তৈরি একটি কচ্ছপ কেনা যেতে পারে।


৬. মেটাল এলিফ্যান্ট


বাস্তুশাস্ত্র অনুসারে বাড়িতে ধাতুর তৈরি হাতির মূর্তি রাখা খুবই শুভ বলে মনে করা হয়। এটি ইতিবাচক শক্তি সঞ্চার করে এবং অশুভ শক্তিকে ধ্বংস করে। এমন পরিস্থিতিতে এ বার নতুন বছরের জন্য শক্ত রুপোর ধাতুর তৈরি হাতির মূর্তি কিনুন। হাতি রাখলে ঘরে শান্তি, সুখ ও সমৃদ্ধি বজায় থাকে।


৭. লাফিং বুদ্ধ


নববর্ষে লাফিং বুদ্ধ কেনা সেরা বলে মনে করা হয়। এটি সর্বদা বাড়ির উত্তর-পূর্ব দিকে রাখুন। ঘরে রাখলে কখনোই টাকার অভাব হয় না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.