গোটা দিন থাকুন সতর্ক, শুক্রবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য

 


ODD বাংলা ডেস্ক: সারা সপ্তাহ নানান পরিকল্পনা থাকে সকলের। সেই পরিকল্পনা অনুসারে দিন না কাটলে জমে যায় সকল কাজ। আর সকলেই চান সপ্তাহের শেষ দিন সব কাজ শেষ করতে। সে কারণে শুক্রবার দিনটি সকলের কাছে খুব গুরুত্বপূর্ণ। এই দিনটি সকলেই চান সব কাজে শেষ করতে। তবে, শাস্ত্র মতে কোন দিন কেমন কাটবে তা নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। দিন ভালো কাটুক তা সকলেরই কাম্য। কিন্তু, তা কেমন কাটবে সেটা নির্ভর করে ব্যক্তির গ্রহের অবস্থানের ওপর। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই তিন রাশির আজ সতর্ক থাকার দিন। আজ দেখা দিতে পারে নানান জটিলতা। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন তালিকায় কে কে আছেন।


মিথুন রাশি- ২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি মিথুন। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। শাস্ত্র মতে, মিথুর রাশির জন্য দিনটি কঠিন। আজ গোটা দিন সতর্ক থাকুন। কোনও অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। রাগের মাথায় কাউকে কিছু বলবেন না। এতে সমস্যায় জড়াতে পারেন। আজ হাজার পরিকল্পনা থাকলেও তা বাস্তবায়িত নাও হতে পারে।


কর্কট রাশি- ২১ জুন থেকে ২২ জুলাই মাসের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি কর্কট। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশি ছেলে মেয়েদের আজ সতর্ক থাকার দিন। আজ গোটা দিন কারও সঙ্গে বিবাদ জড়াবেন না। কারও আচরণে আজ কষ্ট পেতে পারেন। আজ নিজের আবেগ নিয়ন্ত্রণ করুন। আজ কারও সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। আজ মন্তব্য প্রকাশ করতে গিয়ে বিপদে পড়তে পারেন।


বৃশ্চিক রাশি- ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি বৃশ্চিক। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। আজ এই রাশির জন্য কঠিন দিন। আজ কোনও দ্বন্দ্বে জড়াবেন না। কোনও খবরে হতাশ হতে পারেন। আজ অশান্তি থেকে দূরে থাকা ভালো। বি বাদের কারণে সমস্যায় পড়তে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.