সবার সঙ্গে ফ্লার্ট করে এই ৫ রাশি, এদের থামানো মুশকিল!

 


ODD বাংলা ডেস্ক: আমাদের চারপাশে এমন অনেক ব্যক্তি ঘুরঘুর করে, যাঁরা প্রত্যেকের সঙ্গে কথায় কথায় ফ্লার্ট করে। এতে অনেকে কষ্ট পেয়ে থাকেন। আবার এমনও কিছু ব্যক্তি আছে, যাঁরা প্রত্যেকের আবেগ, অনুভূতি বুঝে চলেন। তাঁদের যত্ন নেন, প্রয়োজনে তাঁদের পাশে থাকেন। কিন্তু সকলে এমন হন না। অনেকে কারও সুযোগ তুলে তাঁর সঙ্গে ফ্লার্ট করে। জ্যোতিষ বলছে এমন কিছু রাশি রয়েছে, যাঁর জাতকরা ফ্লার্ট করকে ওস্তাদ। ফ্লার্ট করা তাঁদের কাছে একটি খেলার মতো। খালি সময়ে তাঁরা যাকে দেখেন, তাঁর সঙ্গে ফ্লার্ট করে যান। এখানে এমন ৫টি রাশির উল্লেখ করা হল যাঁরা ফ্লার্ট করতে ওস্তাদ। আপনি বা আপনার কোনও বন্ধু এই তালিকায় কি না জেনে নিন।


​বৃষ রাশি 

নিজের ক্যারিশ্মার দ্বারা এঁরা যে কোনও ব্যক্তিকে মুগ্ধ করে দিতে পারেন। খুব সহজ-সরল ও সাধারণ ভাবে এঁরা কাউকে নিজের প্রতি আকৃষ্ট করতে পারেন। এই রাশির জাতকরা অ্যাডভেঞ্চর ভালোবাসেন। কর্মক্ষেত্রে অনেককেই নিজের প্রতি আকৃষ্ট করতে পারেন এই রাশির জাতকরা। এই রাশির জাতকরা অত্যন্ত সহানুভূতিশীল। তাই প্রত্যেককে অ্যাটেনশান দিতে বিন্দুমাত্র দ্বিধা করেন না এঁরা। তবে পরিবর্তে তাঁদের কাছ থেকেও সেই একই অ্যাটেনশান চান বৃষ রাশির জাতকরা।


​কর্কট রাশি 


জ্যোতিষ বলছে এই রাশির জাতকরা নির্দোষভাবে ফ্লার্ট করে যায়। এঁদের কাছে ফ্লার্ট করা সাধারণ বিষয়। এটিই ককর্ট রাশির জাতকদের ব্যক্তিত্বের অন্যতম দিক। তবে কারও সঙ্গে ফ্লার্ট করার আগে, এঁরা তাঁদের ভালোভাবে বোঝার চেষ্টা করেন। কারণ কেউ তাঁদের এমন স্বভাব বা হাস্যকৌতুককে কী ভাবে গ্রহণ করবে তা জেনে রাখা কর্কট জাতকদের জন্য অত্যন্ত জরুরি। তা জানার পরই এই রাশির জাতকরা ফ্লার্ট করার জন্য পা বাড়ান।



​তুলা রাশি 


এই রাশির জাতক-জাতিকারা অত্যন্ত মিষ্টি স্বভাবের। ভালোবাসার প্রতীক বলা যেতে পারে এই রাশির জাতকদের। আবার ফ্লার্ট করতেও ভালোবাসেন এঁরা। তবে কোনও দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তোলার তাগিদে এঁরা কখনও ফ্লার্ট করেন না। উপস্থিত বুদ্ধিসম্পন্ন এই রাশির জাতকরা অত্যন্ত স্পষ্টভাষী বক্তা। নিজের এই স্বভাবকে কাজে লাগিয়েই এঁরা সহজে সকলের সঙ্গে যোগাযোগ গড়ে তোলেন এবং এঁদের মধ্যে কেউ ভালো লেগে গেলে তাঁদের সঙ্গে ফ্লার্ট করতেও পিছু হটেন না।


মকর রাশি 


এই রাশির জাতকরা অনায়াসেই আপনার সঙ্গে ফ্লার্ট করতে পারেন। জ্যোতিষ বলছে এই রাশির জাতকরা এত বেশি ফ্লার্ট করে বসেন, যা অপর ব্যক্তিকে আঘাত করতে পারে। অনেক দিন ধরে এঁরা হয়তো কোনও এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখবেন না। মকর রাশির জাতকরা বিভিন্ন ব্যক্তিত্ব এবং স্বভাবের মানুষদের নিজের জীবনে স্বাগত জানাতে প্রস্তুত থাকেন। কারও সঙ্গে ফ্লার্ট করার একটি পদ্ধতি অবলম্বন করে চলেন এই রাশির জাতকরা। মকর জাতকরা যাঁর সঙ্গে ফ্লার্ট করতে চান, তাঁর সামনে নিজের যোগ্যতার প্রদর্শন করে যান। এ ভাবেই সামনের মানুষটিকে নিজের প্রতি আকৃষ্ট ও কৌতূহলী করে তোলেন এঁরা।



​কুম্ভ রাশি 

হাস্যকৌতূক ও মজাদার স্বভাব দেখা যায় এই রাশির জাতকদের মধ্যে। এঁরা সহজেই সকলকে নিজের প্রতি আকৃষ্ট করতে পারেন। কোনও একটি বাক্যকে কী ভাবে ব্যবহার করা উচিত, তা এঁদের খুব ভালো ভাবে জানা। হাসিঠাট্টা করে সকলের মন ভোলাতে পারেন এই রাশির জাতকরা। পাশাপাশি ফ্লার্ট করার সময় কোন কৌশলে স্পর্শ করলে কেউ রুষ্ট হবে, তা-ও এঁদের ভালো ভাবে জানা আছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.