রোম্যান্সের নামেই জ্বর আসে এই ৪ রাশির, আপনার সঙ্গীরও কি এই হাল?

 


ODD বাংলা ডেস্ক: সম্পর্কের মধ্যে ভালোবাসা ও ঘনিষ্ঠতা বজায় রাখা চ্যালেঞ্জিং হতে পারে। কেউ কেউ সম্পর্কের মধ্যে রোম্যান্স ভালোবাসেন। আবার কারও মতে রোম্যান্সের সাহায্যে সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার কোনও মানেই হয় না। তবে তার অর্থ এই নয় যে রোম্যান্স থাকে না বলে স্বামী-স্ত্রীর মধ্যে কোনও দৃঢ় বন্ধন নেই। এঁরা গুরুত্বপূর্ণ আলোচনাকে রোম্যান্সের চেয়ে বেশি প্রাধান্য দিয়ে থাকেন। আসলে এই জাতক-জাতিকারা হয়তো নিজের সঙ্গীকে রোম্যান্স করার মতো ততটা আকর্ষণীয় মনে করেন না। জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁরা নিজের সম্পর্কে কখনও রোম্যান্স পছন্দ করেন না। আপনার সঙ্গীও কি এই তালিকায় সামিল? জেনে নেওয়া যাক।


​মিথুন রাশি 

এই রাশির জাতকরা অত্যন্ত গতিশীল। বুদ্ধি দিয়ে সমস্ত কিছু বিচার করতে চান। তাই এঁরা অনেক সময় নিজের রোম্যান্টিক সম্পর্ককে এড়িয়ে যান। সঙ্গীর সঙ্গে রোম্যান্স করে তাঁদের খুশি করার পরিবর্তে এঁরা নিজের বুদ্ধিমত্তা ও ইতিবাচক প্রবৃত্তির সাহায্যে সঙ্গীকে তাক লাগিয়ে দেওয়াকেই শ্রেয় মনে করেন। জ্যোতিষ বলছে এই রাশির জাতকরা রোম্যান্সের ক্ষেত্রে এতটাই নিরাশাবাদী যে সম্পর্কে কোনও চমক আনতে চান না।


​কন্যা রাশি 

আবেগপ্রবণ এই রাশির জাতকরা নিজের এই দুর্বলতা ও সম্পর্কে কোনও ক্ষতির আশঙ্কার কারণে নিজের আবেগ-অনুভূতিকে দমিয়ে রাখেন। আহত হওয়ার ভয়ে এঁরা সম্পর্কের মধ্যে রোম্যান্টিক ঘনিষ্ঠতা গড়ে তুলতে চান না। নিজের সঙ্গীর সঙ্গে আবেগপ্রবণ ভাবে সংযুক্ত হতে পারেন না এঁরা। তবে রোম্যান্টিক না-হলেও এই রাশির জাতকরা নিজের সঙ্গীর প্রতি অত্যন্ত অনুগত।


​ধনু রাশি 

এই রাশির জাতকরা নিজেকে নিয়েই ব্যস্ত থাকেন। অন্তর্মুখী হন এঁরা। এই রাশির জাতকরা অ্যাডভেঞ্চর করতে ভালোবাসেন। অ্যাডভেঞ্চরের জন্য সময় বের করে নেন এঁরা। কিন্তু সঙ্গীর জন্য সময় বের করে তাঁদের জন্য রোম্যান্টিক কিছু করা এই জাতকদের জন্য অত্যন্ত কঠিন। জ্যোতিষ বলছে এই রাশির জাতকরা নিজের জীবনে রোম্যান্সের প্রয়োজনীয়তা অনুভব করেন না এবং এ কারণে এ বিষয়ে বিশেষ কিছু চিন্তাভাবনাও করা থেকে বিরত থাকেন।


​মকর রাশি 

মকর রাশির জাতকরা প্রেমে পড়তে প্রচুর সময় নেন। কোনও সম্পর্ক দীর্ঘস্থায়ী হওয়ার সম্ভাবনা থাকলে এঁরা সে বিষয়ে চিন্তাভাবনা করেন। লক্ষ্য নির্ধারিত জীবনযাপন করে থাকেন এই রাশির জাতকরা। এ কারণে এঁরা নিজের ও সঙ্গীর রোম্যান্টিক আবেগের প্রতি মনোনিবেশ করতে পারেন না। লক্ষ্য অর্জনের প্রতি এতটাই একাগ্র থাকেন যে এই রাশির জাতকরা সঙ্গীকে অনেক সময় একা ছেড়ে দেন।


​কুম্ভ রাশি 

এই রাশির জাতকরা কৌতূহলী ও বুদ্ধিজীবী। এঁরা শুধু তাঁদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন, যাঁদের কাছ থেকে এঁরা বুদ্ধিদীপ্ত উত্তর পান ও কিছু শিখতে পারেন। সঙ্গীর রোম্যান্টিক স্বভাব ও সম্পর্ক এঁদের কাছে গুরুত্বহীন। তাঁরা মোটেও রোম্যান্সের তাগিদ অনুভব করেন না। এঁরা মন দিয়ে নয়, মস্তিষ্কের সাহায্য বিচারবুদ্ধি করে যে কোনও সিদ্ধান্ত নেন। তাই রোম্যান্সের মতো আবেগপূর্ণ ও যুক্তিহীন অনুভূতির ওপর বিশ্বাস করা কুম্ভ রাশির জাতকদের জন্য অত্যন্ত কঠিন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.