হ্যাঙ্গওভার সহজে কাটে না এদের, সামান্য মদ্যপানে খারাপ আচরণ করেন এরা

 


ODD বাংলা ডেস্ক: আসছে নতুন বছর। ২০২৩-কে স্বাগত জানাতে চলছে প্রস্তুতি। এই সময় সকলে পার্টির পরিকল্পনা করে থাকেন। বছরের এই কটা দিন নাইট ক্লাব থেকে ডিস্কো- সর্বত্র ভিড় থাকে চোখে পড়ার মতো। এই সময় অনেকেই মদ্যপান করে থাকেন। তবে, মদ্যপানের পর সকলের আলাদা আলাদা প্রতিক্রিয়া দেখা যায়। আজ রইল চার রাশির কথা। অল্প পরিমাণ লিকার খেলেই এদের নেশা চড়ে যায়। সহজে হ্যাঙ্গওভার সহজে কাটে না এদের, সামান্য মদ্যপানে খারাপ আচরণ করেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির ছেলে মেয়েরা পার্টি করতে ভালোবাসেন। এরা পার্টিতে গিয়ে মদ্যপানে অভ্যস্ত। তবে, মদ্যাপান করলে এদের হুঁশ থাকে না। এরা মদ্যপান করলে খারাপ প্রতিক্রিয়া দিয়ে থাকেন। সতর্ক থাকুন এদের থেকে।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা পার্টি করতে গিয়ে সিনক্রিয়েট করে থাকেন। এরা মদ্যপান করে খারাপ প্রতিক্রিয়া দেন। এরা মদ্যপান করলে হুঁশ থাকে না এদের। খারাপ প্রতিক্রিয়া দিয়ে থাকেন এরা।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। মদ্যপানে খারাপ প্রতিক্রিয়া দেন। নিজেদের একেবারে নিয়ন্ত্রণ করতে পারেন না এরা। এদের ভুলে খারাপ পরিস্থিতি তৈরি হয়। এদের সঙ্গে পার্টি করলে সতর্ক থাকুন। এরা একেবারে অন্যরকম।


মকর রাশি


রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। মদ্যপানে নিজের ওপর নিয়ন্ত্রণ করতে পারেন না এই রাশি। এই রাশির ছেলে মেয়েরা বাকি তিন রাশির মতো। এরাও মদ্যপানে নিজের আবেগ ধরে রাখতে পারেন না। এরা সামান্য মদ্যপানে বেহুঁশ হয়ে যান। এরা কী করবেন তা ঠিক করতে পারেন না। এদের থেকে থাকুন সতর্ক। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এরা মদ্যপান করলে হ্যাঙ্গওভার সহজে কাটে না। সামান্য মদ্যপানে খারাপ আচরণ করেন এরা। কী করেন এদের হুঁশ থাকে না। এদের এমন স্বভাবের জন্য অনেকেই এদের অপছন্দ করেন। সতর্ক থাকুন এই সকল রাশি থেকে। এরা সকলের থেকে আলাদা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.