আধ্যাত্মিক বিষয় বিস্তর আগ্রহ এদের, মনের মানুষও ধর্মে বিশ্বাসী হোক এমন চান এই চার রাশি

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। রয়েছে এর ব্যাখ্যাও। শাস্ত্র মতে, মেষ থেকে মীন- এই ১২ রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, সকলের পছন্দ ও আচরণ ভিন্ন। আজ রইল চার রাশির কথা। আধ্যাত্মিক বিষয় বিস্তর আগ্রহ থাকে এদের, মনের মানুষও ধর্মে বিশ্বাসী হোক এমন চান এই চার রাশি। ধর্মের ওপর সকলের বিশ্বাস ভিন্ন। কেউ অধিক বিশ্বাস করেন, তো কেউ কম। চিনে নিন এই চার রাশিকে।


মীন রাশি-


এই রাশির বৈশিষ্ট্যগুলো সাধারণত নেপচুনের সঙ্গে সম্পর্কিত। এই রাশি ছেলে মেয়েরা আধ্যাত্মিক ধ্যান ধারণায় বিশ্বাসী। এরা আধ্যাত্মিক বিষয়ের সঙ্গে মানসিক শান্তির সংযোগ খোঁজার চেষ্টা করেন। এরা এমন সঙ্গী খোঁজেন যারা আধ্যাত্মিক বিষয় বিশ্বাস রাখেন। রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি।


বৃশ্চিক রাশি-


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। আধ্যাত্মিক বিষয় বিশ্বাস করেন বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। এরা মানসিক শান্তির জন্য আধ্যাত্মিক বিষয় ভরসা করে থাকেন। এরা এমন মানুষকে সঙ্গী হিসেবে চান যারা


ধনু রাশি-


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। আধ্যাত্মিক কাজে যত্ন হয়ে এরা আনন্দ পান। শান্তি অনুভব করেন। এরা চান এদের সঙ্গীও এমন হয়ে থাকুক। যে সকল ব্যক্তিরা ধর্মে বিশ্বাস করেন, তাদের প্রতি আলাদা সম্মান থাকে এই চার রাশির ছেলে মেয়েদের।


কুম্ভ রাশি-


ইতিবাচক বিষয় এরা আকর্ষিত হয়। এই রাশির ছেলে মেয়েরা ধর্মের প্রতি বিশ্বাসী। আধ্যাত্মিক কাজে যোগ দিতে চান এরা। এই রাশির ছেলে মেয়েরা একেবারে ভিন্ন স্বভাবের হয়ে থাকেন। রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি।


প্রেম নিয়ে সকলের ধারাণা আলাদা। সকলের পছন্দও আলাদা। কেউ শান্ত স্বভাবের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে চান, তো কেউ চান তার জীবনসঙ্গী হোক বুদ্ধিমতি। তেমনই কারও দায়িত্ববান মানুষ পছন্দ তো কেউ চান ভিন্ন কিছু। সেই অনুসারে, এই চার রাশি একেবারে আলাদা। এই চার রাশির ছেলে মেয়েদের আধ্যাত্মিক বিষয় বিস্তর আগ্রহ থাকে। তারা চান তাদের ভালোবাসার মানুষও হোক এমন। ধর্মে বিশ্বাস করে থাকেন এমন ব্যক্তিকে পছন্দ করে থাকেন এই চার রাশির ছেলে মেয়েরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.