সৎ ও সত্যবাদী হন এই চার রাশি, মিথ্যা কথা একেবারে অপছন্দ এদের, রইল তালিকা

 


ODD বাংলা ডেস্ক: প্রতিটি মানুষ একে অপরের থেকে আলাদা। কেউ শান্ত ও কেউ চঞ্চল। কেউ ধূর্ত তো কেউ বোকা। তেমনই কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবতে পছন্দ করেন। শাস্ত্র মতে, আমরা সকলে একে অপরের থেকে আলাদা। আর এর কারণ হল ব্যক্তির রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন-এই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। আর রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, সৎ ও সত্যবাদী হন এই চার রাশি, মিথ্যা কথা একেবারে অপছন্দ এদের, রইল তালিকা।


মেষ রাশি


যুক্তিসঙ্গত কথা বলতে পছন্দ করেন এরা। নৈতিকতা মেনে চলেন। এরা নির্ভরযোগ্য ও বিশ্বস্ত মানুষ। এরা সঠিক পথ বেছে নিয়ে থাকেন সব সময়। যে কোনও সিদ্ধান্ত গ্রহণের আগে একাধিক ভাবনা চিন্তা করেন। এই রাশির ছেলে মেয়েরা সৎ ও সত্যবাদী। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল।


কুম্ভ রাশি


রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরা সত্যের ওপর ভরসা করেন। এরা মিথ্যা কথা একেবারে পছন্দ করেন না। কেউ মিথ্যার আশ্রয় নিলে তাদের পছন্দ করেন না এরা। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এরা নিজেরা সৎ স্বভাবের হন। এরা যে কোনও পরিস্থিতিতে সত্য কথা বলেন।


ধনু রাশি


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা আশাবাদী ও উদ্যমী স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা আত্মবিশ্বাসী হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সৎ স্বভাবের মানুষ হন। সত্যবাদী হন এরা। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা হয়ে থাকেন।


তুলা রাশি


রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। সচেতন ও দৃঢ় স্বভাবের হয়ে থাকেন এরা। এরা সত্যবাদী হন। এই রাশির ছেলে মেয়েরা বিশ্বস্ত হয়ে থাকেন। এদের যে কোনও বিষয় ভরসা করে থাকেন। এরা সৎ স্বভাবের মানুষ হন। শাস্ত্র মতে, সৎ ও সত্যবাদী হন এই চার রাশি, মিথ্যা কথা একেবারে অপছন্দ এদের। এদের সামনে ভুলেও মিথ্যা বলবেন না। এতে বিরক্ত হন এরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.