মালাইকা নাকি প্রেগন্যান্ট! অন্তঃসত্ত্বার গুঞ্জন কানে আসতেই রেগে আগুন অর্জুন, ধুয়ে দিলেন নেটিজেনদের

 


ODD বাংলা ডেস্ক:সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। 


মালাইকা আরোরাকে নিয়ে চর্চা চলেই আসছে। বেশ কয়েকবছর ধরেই অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।



বিয়ে-সন্তান-বিবাহবিচ্ছেদ-লিভইন এইসব কিছুই যেন এখন জলভাত মালাইকা আরোরার কাছে। সমালোচনাকে মোটেই পাত্তা দিতে নারাজ বলি নায়িকা। বরং সমালোচনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে তিনি থাকেন নিজের মতো।



বুধবার সকাল থেকেই একটা খবরে সরগরম বলিপাড়া। বি-টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছিল, মা হতে চলেছেন মালাইকা আরোরা। প্রেমিক অর্জুনের প্রথম সন্তান আসতে চলেছে শীঘ্রই। এই খবর নেটদুনিয়ায় ফাঁস হতেই ফুঁসে উঠলেন প্রেমিক অর্জুন কাপুর।

 

লন্ডন থেকে ফিরেই কাজের মানুষদের সুখবর দিয়েছেন মালাইকা ও অর্জুন। যদিও কিছুক্ষণের মধ্যেই এই খবরকে উড়িয়ে দিয়ে মালাইকার পরিবারের সদস্য বলেন, পুরো ব্যাপারটাই ভিত্তিহীন। তবে এই বিষয়টায় প্রচন্ড রেগে গিয়েছেন অর্জুন কাপুর।



সম্প্রতি সংবাদমাধ্যমের প্রকাশিত খবরের স্ক্রিনশট শেয়ার করে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন মাল্লার প্রেমিক অর্জুন। তিনি লিখেছেন-এর থেকে নীচে তোমরা মনে হয় আর নামতে পারতে না।  আর সেটাই করেছ এই ধরনের অনৈতিক, অসংবেদনশীল খবর পরিবেশন করে।


অর্জুন কাপুর আরও লেখেন, এই সাংবাদিক  প্রায় প্রতিনিয়তই এইসমস্ত খবর লেখে এবং তার পরিণতিতে কিছুই হয় না কারণ আমরা এসবে পাত্তা দিই না। এবং পরে পুরো মিডিয়ায় বিষয়টি ছড়িয়ে পড়ে। আর তার মজা নেয় সাধারণ মানুষগুলি।

 


এখানেই থামেননি অভিনেতা। বরং শেষে কড়া ভাষায় হুমকি দিয়ে অভিনেতা বলেন, এসব মোটেই ঠিক হচ্ছে না। আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খেলা করার সাহস বেশি দেখিও না। ঝড়ের গতিতে এই পোস্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।


বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। 



১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা।

 

খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে  কয়েকদিন আগেও তাদের বিচ্ছেদের খবর তোলপাড় হয়েছিল বি-টাউন । তবে সমস্ত জল্পনায় জল ঢেলে হট পোজ দিয়ে সবাইকে বুঝিয়ে দিয়েছিলেন তারা প্রেমে আছেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.