ঘামে ভেজা সারা শরীর, সারার সেক্সি ফিগারের পিছনের রহস্য জানলে আঁতকে উঠবেন, রইল ভিডিও

 


ODD বাংলা ডেস্ক: বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। কখন কোন খুনসুটিতে তারা মেতে রয়েছেন সেখান থেকে যেন চোখ সরে না পাপরাৎজির। যদিও 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। শরীরী আবেদনে ভরপূর সারাকে দেখে চোখ ফেরানো দায়। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান।


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেক্সি ফিগারের রহস্য ফাঁস করলেন সারা আলি খান। কতটা কসরত করার পর এমন মারকাটারি ফিগার করেছেন তা ফাঁস করলেন নায়িকা। ভিডিওতে দেখা যাচ্ছে , জিমে গিয়ে শরীরচর্চা করছেন সারা। পুরো শরীর ঘামে ভিজে। শর্টস এবং টপ পরে দেখা গেছে সারাকে। ভিডিওর ক্যাপশনে লেখা মিডউইক মোটিভেশন। ভিডিও দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সারার ফিটনেসের রহস্য।


বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। কেরিয়ারের শুরু থেকেই বলিউডের টপমোস্টদের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছেন। শরীরী আবেদনে ভরপূর কেদারনাথ অভিনেত্রী সারাকে দেখে চোখ ফেরানো দায়। লাভ আজ কাল অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট সর্বদাই নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদের। কীভাবে হটকে ফ্যাশন গোল দিতে হয় তা সারা বেশ ভালই জানেন বলে মেনে নিয়েছেন ফ্যাশনিস্তারা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত সারা আলি খান। সারার রূপে মজেছে আট থেকে অষ্টাদশী।সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন সারা। উল্লেখ্য, কানন আইয়ারের অ্যায় ওয়াতান মেরে ওয়াতান ছবিতে দেখা যাবে সারা আলি খানকে। বলিপাড়ার অন্দরে কান পাতলেন সারা আলি খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে নাম জড়িয়েছে সারার। শোনা যাচ্ছে সইফ কন্যা সারার প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শুভমন গিল। যদি শুভমনের সঙ্গে রিলেশন নিয়ে পুরোপুরি মুখে কুলুপ এঁটেছেন সারা। গত আগস্ট মাস থেকে সারা ও শুভমনের প্রেমের গুঞ্জন শুরু হয়েছে। একটি রেস্তোরাঁয় প্রথম দুজনকে একসঙ্গে দেখা যায়। তারপর থেকেই শুরু হয় প্রেমের চর্চা। সম্প্রতি একটি চ্যাট শো-কে এসে সারার সঙ্গে সম্পর্কে নিয়েও মুখও খুলেছিলেন শুভমন। তারপর থেকেই যেন জল্পনা আরও বাড়ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.