কোনও পুরুষকে প্রথম দেখেই প্রেমে পাগল হননি ঐশ্বর্য, কীভাবে জড়িয়েছিলেন একাধিক সম্পর্কে

 


ODD বাংলা ডেস্ক: বচ্চন পরিবারের পূত্রবধু তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সর্বদাই তোলপাড় নেটপাড়া। অভিষেক বচ্চনের সঙ্গে ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন দেখতে দেখতে জুনিয়র বচ্চন অভিষেকের সঙ্গে ১৫ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী। কেরিয়ারের শুরুতেই প্রেম-সম্পর্কে বি-টাউনে আলোড়ন ফেলেছিলেন অ্যাশ। তবে সম্পর্কে জড়ালেও নিজের দৃষ্টিভঙ্গিতে অনড় ছিলেন ঐশ্বর্য। পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হতেই জানা গেছে,প্রথম দেখাতেই প্রেম, কিংবা ওয়ান নাইট স্ট্যান্ড -এ একদমই বিশ্বাসী ছিলেন না ঐশ্বর্য।


রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী। কেরিয়ারের শুরুতেই প্রেম-সম্পর্কে বি-টাউনে আলোড়ন ফেলেছিলেন অ্যাশ। তবে সম্পর্কে জড়ালেও নিজের দৃষ্টুভঙ্গিতে অনড় ছিলেন ঐশ্বর্য। আজ থেকে প্রায় ২২ বছর আগে ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ঐশ্বর্য জানিয়েছিলেন, কোনও পুরুষকে প্রথম দেখেই প্রেমে পাগল হননি অ্যাশ। এই ধারণা একদমই ছিল না নায়িকা।পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হতেই জানা গেছে,প্রথম দেখাতেই প্রেম, কিংবা ওয়ান নাইট স্ট্যান্ড -এ একদমই বিশ্বাসী ছিলেন না ঐশ্বর্য, বরং বেশ দীর্ঘ সময় ধরে মানুষটাকে জানা এবং তারপর তাকে নিয়ে চিন্তা ভাবনা শুরু করা এটাল ছিল ঐশ্বর্যের ভাবনা।



ঐশ্বর্য আরও জানিয়েছেন, কোনও অসাড় সম্পর্কে জড়ানো কিংবা ওয়ান নাইট স্ট্যান্ডে একদমই বিশ্বাসী ছিলেন না রাই সুন্দরী। মানসিক ভাবে কোনওদিনই প্রস্তুত ছিলেন না। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে বারবার নাম জড়িয়েছে ঐশ্বর্যর। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই 'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। বি-টাউনে তখনও সেভাবে জমি পাকাতে পারেন নি ঐশ্বর্য। অন্যদিকে সলমন বেশ প্রতিষ্ঠিত।একসময়ে বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন খান এবং ঐশ্বর্য রাই বচ্চন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়। সেই গদগদ প্রেম আজ অতীত। বহুলচর্চিত প্রেমের বিচ্ছেদের পরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় ঐশ্বর্য। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সলমনের হুমকিতেই নাকি সেই সম্পর্কেও চিড় ধরেছিল। ২০১১ সালে আরাধ্যার জন্মের পর থেকে চলচ্চিত্র থেকে দীর্ঘ বিরতি নেন ঐশ্বর্য। গত ১০ বছরে মাত্র ৪ টি ছবি রয়েছে রাইয়ের ঝুলিতে। তবে ফের কামব্যাক করেছেন ঐশ্বর্য।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.