Amazon Wardrobe Sale এই ব্র্যান্ডের প্রসাধনী এবং প্রোডাক্টগুলিতে ৫০ শতাংশ এর বেশি ছাড় মিলছে

 


ODD বাংলা ডেস্ক:  অ্যামাজন সেল-এ মন ছুঁয়ে যাওয়া অফার চলছে যা ১৪ ডিসেম্বর পর্যন্ত চলবে। এই বিক্রিতে জামাকাপড় ছাড়াও প্রসাধনী এবং সৌন্দর্য পণ্যের বাম্পার সেল রয়েছে। আপনি সাশ্রয়ী মূল্যে আপনার পছন্দের ব্র্যান্ডেড আইটেম কিনতে পারেন। এর সঙ্গে, আরও আইটেম কেনার জন্য বিনামূল্যে উপহার, কুপার এবং আরও ডিসকাউন্ট পাওয়া যায়।


১) অ্যামাজন ডিল অন বাথ এবং বডি ওয়ার্কস মিস্ট


অ্যামাজন সেল-এ বাথ ও বডি ওয়ার্কসের বিউটি প্রোডাক্টের উপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। বাথ বডি অ্যান্ড ওয়ার্কসের পণ্যগুলি খুবই প্রিমিয়াম, যাতে শাওয়ার জেল, বডি মিস্ট, ময়েশ্চারাইজার, ফেস ওয়াশ, ক্রিম পাওয়া যায়। এই বডি মিস্টে ৫৬ শতাংশ ছাড় রয়েছে। এর দাম ১৬৯৭ টাকা, যা মাত্র ৭৪৯ টাকায় বিক্রি করা যাবে।


২) কামা আয়ুর্বেদ বা ক্রিমিকার মতো বিলাসবহুল ব্র্যান্ডের প্রসাধনী, সৌন্দর্য পণ্য এবং চুলের যত্নের আইটেমগুলিতে ২-১৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যায়। চুলের তেল, মুখের তেল এবং আরও অনেক সম্পূর্ণ জৈব এবং রাসায়নিক মুক্ত পণ্য কামা আয়ুর্বেদে পাওয়া যায়। কিমিরিকা ব্র্যান্ডের এই বিলাসবহুল সেটটি ২৫ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে। এর দাম ৩১৯৯ টাকা কিন্তু আপনি এটিকে ২৩৯৯ টাকায় কিনতে পারবেন। এতে বডি ওয়াশ, বডি লোশন, গোসলের সাবানের প্যাকেট থাকবে। আপনি এটি একটি বন্ধু বা পরিবারের সদস্যদের উপহার দিতে পারেন. এটি জন্মদিন, বার্ষিকী বা যেকোনো অনুষ্ঠানের জন্য একটি নিখুঁত উপহার।


৩) পর্লার এবং পেশাদাররা যারা হেয়ার মাস্ক, শ্যাম্পু বা সিরাম ব্যবহার করে চুলের পণ্যগুলিতে ব্যবহৃত ব্র্যান্ডগুলির মধ্যে রয়েছে ল'ওরিয়াল এবং শোয়ার্জকফ। এই পেশাদার পণ্যগুলি চুলের রঙ, রিবন্ডিং, স্মুথিং বা কেরাটিন ট্রিটমেন্টের পরে ব্যবহার করা হয়৷ বিক্রয় এই পণ্যগুলিতে ২৫ শতাংশ ছাড় দেয়৷ শোয়ার্জকফের এই শ্যাম্পুটির খুব ভাল পর্যালোচনা রয়েছে এবং পেশাদাররাও ব্যবহার করেন। এই শ্যাম্পুর দাম ১৭৫০ টাকা কিন্তু বর্তমানে এটি ১৫৭৫ টাকায় বিক্রি করা যাচ্ছে। , এটি বিশেষত শুষ্ক চুলের জন্য, যা ব্যবহার করে চুলে উজ্জ্বলতা এবং আর্দ্রতা বজায় থাকে।


৪) অ্যামাজন ওয়ারড্রোব সেলেও পারফিউমের উপর একটি দুর্দান্ত অফার রয়েছে। নাওটিক, গ্যাস, জাগুয়ার, ভারসাঁচী ছাড়াও অনেক প্রিমিয়াম ব্র্যান্ডের পারফিউম অর্ধেক দামে বিক্রিতে পাওয়া যাচ্ছে। বিক্রয়ে পুরুষ এবং মহিলা উভয়ের জন্যই পারফিউমের ডিল পাওয়া যায়।


৫) আপনি ভ্যানিটি কিটের জন্য নতুন প্রসাধনী কিনতে চাইলেও এই সেলে সেরা অফার পাওয়া যাচ্ছে। ১৪৯৯ টাকা মূল্যের পারফিউম এবং অন্যান্য প্রসাধনী কিনলে ৩ মাসের বিনামূল্যের প্রাইম মেম্বারশিপ পাওয়া যায়। চুক্তিতে সুগার কোম্পানির ফাউন্ডেশন, লিপস্টিক, চোখের মেকআপ পণ্যগুলিতে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এর পাশাপাশি বিলাসবহুল ব্র্যান্ডের বিউটি পণ্যও বিক্রিতে পাওয়া যাচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.