অর্থাভাবে জেরবার? ২০২৩-এ পার্সে রাখুন এই একটি মশলা, জানাচ্ছে জ্যোতিষ

 


ODD বাংলা ডেস্ক: বিভিন্ন ধরনের মশলা শুধুমাত্র রান্নার স্বাদ বাড়ায় না, বরং ব্যক্তির জীবনেও সুখ এবং আনন্দের স্বাদ ঘুলে দেয়। নতুন বছরকে সুখী ও আনন্দপূর্ণ করে তোলার জন্য অনেকে বিভিন্ন উপায় করছেন। জ্যোতিষ শাস্ত্র রান্নাঘরে উপস্থিত এই মশলার কিছু উপায় সম্পর্কে জানিয়েছেন। এই উপায়গুলি পরিবারে সুখ, শান্তি ও সমৃদ্ধি বাড়াতে পারে। এমনই একটি উপায় করা হয় দারুচিনির সাহায্যে।


জ্যোতিষ অনুযায়ী দারুচিনির কয়েকটি উপায় পরিবারে আনন্দ ও সম্পন্নতা বৃদ্ধি করতে পারে। জ্যোতিষ মতে মঙ্গল ও শুক্রের অশুভ প্রভাব দূর করে তাদের মজবুত করার জন্য দারুচিনির উপায় করা হয়ে থাকে। নতুন বছরকে আনন্দপূর্ণ করে তোলার জন্য কী কী করবেন জেনে নেওয়া যাক।


আর্থিক সমৃদ্ধির জন্য দারুচিনির টোটকা


১. আর্থিক সমস্যা থেকে মুক্তির উপায়



আর্থিক সমস্যায় নাজেহাল থাকলে দারুচিনির এই টোটকা করে দেখতে পারেন। এ ক্ষেত্রে দারুচিনির গুঁড়ো তৈরি করে এর ওপর থেকে উল্টো দিকে ধূপকাঠি দেখান। এর পর চোখ বন্ধ করে ধন বৃদ্ধির কামনা করুন। এই উপায়ে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।


২. ধন বৃদ্ধির টোটকা


দারুচিনির গুঁড়ো একটি কাগজে মুড়ে নিজের পার্সে রেখে নিন। আরও একটু গুঁড়ো ঠাকুরঘরে রেখে দিন। প্রতি দ্বিতীয় দিনে এই গুঁড়ো পাল্টাতে থাকুন। এর প্রভাবে টাকা পয়সার সমস্যা দূর হবে। পাশাপাশি ধন বৃদ্ধির পথ প্রশস্ত হবে।


৩. ব্যবসা বৃদ্ধির উপায়



ব্যবসা বৃদ্ধির জন্য দারুচিনির টোটকা অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। এর জন্য হাতে দারুচিনির গুঁড়ো হাতে নিয়ে দোকান বা অফিসের প্রবেশদ্বারে বাড়ির ভিতরের দিকে মুখ করে দাঁড়িয়ে যান। এর পর এই পাওডারটিকে ভিতর দিকে ফু দিয়ে উড়িয়ে দিন। এই টোটকা করার সময়ে ঈশ্বরের কাছে ব্যবসায় উন্নতির প্রার্থনা করুন। এর ফলে ব্যবসায় সাফল্য লাভ করতে পারবেন।



৪. আর্থিক উন্নতির উপায়


আর্থিক উন্নতির জন্য একটি বড় বাসনে দারুচিনি ও কমলালেবুর খোসা নিয়ে তাতে ১ লিটার জল দিয়ে ফুটিয়ে দিন। তার পর এই মিশ্রণটিকে ঠান্ডা করুন। এবার ছেকে একটি বোতলে এই ফোটানো জল ভরে রেখে দিন। পুরো ঘরে এই জল ছেটান। বাড়ির গাছপালাতেও এই জল ছেটাতে পারেন। এই উপায়ে পরিবারের সমৃদ্ধি বজায় রাখে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.