প্রকাশ্যে আদরে -চুম্বনে ভরিয়ে দিচ্ছেন মধুমিতা, কে এই সৌভাগ্যবান ব্যক্তি? রইল ভাইরাল ভিডিও

 


ODD বাংলা ডেস্ক: মধুমিতা সরকার মানেই একের পর এক চমক। প্রতিটা মুহূর্তকেই নিজের মতো করে উপভোগ করতে চান টলি নায়িকা। দিনকয়েক আগেই বাড়িতে এসেছে নতুন অতিথি, সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মধুমিতা সরকার। এবার অন্য এক নতুন অতিথির সঙ্গে ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিলেন নায়িকা। বলতে গেলে নয়া সম্পর্কের ইঙ্গিত দিলেন মধুমিতা।


মধুমিতার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতা সোহম মজুমদারের প্রায় কোলে উঠে গলা জাপটে ধরে আদরে-চুম্বনে ভরিয়ে দিয়েছেন নায়িকা। তাতে খুব যে মজা পেয়েছেন সোহম তেমনটা নয় বরং সোহমের মুখ দেখে মনে হয়েছে তিনি খানিকটা বিরক্ত হয়েছেন। দুজনকেই বেগুনি রঙের একই পোশাকে দেখা গিয়েছে। খোলা চুলে লাস্যময়ী মধুমিতার আদরে লজ্জায় লাল হয়েছেন অভিনেতা। দেখে নিন ভিডিওটি,


মধুমিতার এই ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। এত কাছাকাছি, ঘনিষ্ঠ চুম্বন দেখে নেটিজেনরাও ভালাবাসায় ভরিয়ে দিয়েছেন। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। একজন কমেন্টে লিখেছেন- এদের কি রিলেশনশিপ চলছে নাকি। কেউ আবার বলেছেন, মধু দি এটা ঠিক করলে তুমি। তবে যে যাই বলুক সমালোচনা পাত্তা দিতে নারাজ মধুমিতা। তবে প্রেমের জল্পনাও দ্বিগুন বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। কয়েক বছরের মধ্যে যেন পুরো জীবনটাই বদলে গিয়েছে মধুমিতার। হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। দেশি গার্লের এহেন অবতারে ঘুম উড়েছে ভক্তদের। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই ছবিতে চোখ আটকে যাচ্ছে ভক্তদের। মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। গা গরম করা ছবি দেখে মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতা সরকারের। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.