পোশাক ঠিকরে বেরোচ্ছে হট ক্লিভেজ, শীতের সকালে গা গরম করা ছবিতে নেশা ধরালেন ঝুমা বউদি

 


ODD বাংলা ডেস্ক: হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো' মানেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। বছর ৪০ হলেও অন্তরা ওরফে মোনালিসাকে দেখে মোটেই তা বোঝার উপায় নেই। বয়স যত বাড়ছে ততই যেন বোল্ড হয়ে উঠছেন মোনালিসা।



বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বেশ হাতেকলমে প্রমাণ দিচ্ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো' মানেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। 


বরাবরই সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। ঝুমা বউদিকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে।  অনুরাগীর সংখ্যাও যেন আকাশছোঁয়া।



 সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। বয়স বাড়লেও গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।  ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। নেটদুনিয়ায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার মোনালিসার। 

 


সর্বদাই হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দেন মোনালিসা। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। তবে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা মোনালিসা বলেই সকলের কাছে পরিচিত। 



ভোজপুরী ছবিতে বিরাট সাফল্যের পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী একের পর এক কাজ পেতে থাকে। এবং তারপরই হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো-তে ঝুমা বউদির জনপ্রিয়তা পান মোনালিসা।

 

শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি।  ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো ঝুমা বৌদি। আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়। এর আগে বিভিন্ন হট ভিডিও পোস্ট করে তিনি ঝড় তুলেছেন।

 


টলি থেকে বলি সর্বত্রই তিনি দাঁপিয়ে বেড়াচ্ছেন। বিগ বসে অংশ নেওয়ার পর থেকে যেন তার চাহিদা তুঙ্গে।  বর্তমানে হিন্দি টেলিভিশনেও অভিনয় করছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি।



ঝুমা বউদি মানেই শরীরী উত্তেজনা। সেক্সি ফিগার, বোল্ড অবতারে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি । সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।



শরীরী নেশা জাগানো ঝুমা বউদিকে দেখে ঠিক রাখতে পারছেন না ভক্তরা। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। বয়স বাড়লেও গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।  সেক্সি ফিগার ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিলেন ঝুমা বউদি। 


ভোজপুরী ছাড়াও তামিল, হিন্দি, কন্নড়, তেলেগু ছবিতেও মোনালিসা উষ্ণতায় কাবু হয়েছে ভক্তরা।  বর্তমানে হিন্দি টেলিভিশনেও অ

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.