সবচেয়ে বড় হাঁ করে বিশ্বরেকর্ড, এক বারেই খেয়ে নিতে পারেন আস্ত বার্গার

 


ODD বাংলা ডেস্ক: একবার হাঁ করেই খেয়ে নিতে পারেন একটা বড় বার্গার। সবচেয়ে বড় হাঁ করে বিশ্বরেকর্ড গড়লেন আমেরিকার বাসিন্দা সামান্থা রামসডেল। সম্প্রতি গিনিস রেকর্ডে নাম উঠেছে এই আমেরিকান কন্যার।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করা হয়েছে ‘গিনেস ওয়ার্ল্ড রেকর্ড’-এর তরফে। তাতে বলা হয়েছে নারী বিভাগে সবচেয়ে বড় হাঁ করে রেকর্ড গড়েছেন সামান্থা। ছয় দশমিক ৫২ সেন্টিমিটার পর্যন্ত হাঁ করতে পারেন তিনি। একটি ভিডিওতে ৩২ বছর বয়সি সামান্থাকে দেখা যাচ্ছে কখনো আস্ত আপেল, কখনো আস্ত কমলালেবু, বড় কুকি কিংবা বার্গার- সবই একবারে মুখে পুরে নিচ্ছেন তিনি।


খুব ছোট থেকেই সামান্থা বুঝতে পেরেছিলেন অন্যদের চেয়ে তার মুখ অনেকটা বড়। ছোটবেলার সব ছবিতে সামান্থার কান পর্যন্ত লম্বা চওড়া হাসি দেখে বন্ধুরাও মজা করতেন। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস ওয়েবসাইট থেকে বলা হয়েছে, সামান্থার পরিবারের কারও এমন বৈশিষ্ট্য নেই। তিনি অন্যদের থেকে আলাদা।



গিনিস ওয়ার্ল্ড রেকর্ডের তরফে দেওয়া ভিডিওটি এরই মধ্যে সমাজমাধ্যমে ভাইরাল। ২৪ ঘণ্টার মধ্যে ১০ লাখ মানুষ দেখে ফেলেছে ভিডিওটি। পছন্দ করেছেন ৩৮ হাজারের বেশি মানুষ। ভিডিও দেখে তাজ্জব কেউ কেউ লিখেছেন,‘না বিশ্বরেকর্ড গড়ার দরকার নেই আমার। মুখটাই কেটে যাবে তো!’ 


কেউ আবার সমালোচনার সুরে লিখেছেন,‘সব কিছুতেই রেকর্ড গড়ার একটা প্রয়াস তৈরি হয়েছে। কত রকম যে রেকর্ড হচ্ছে!’ এক নেটাগরিক জানিয়েছেন, ভিডিওটি দেখে তার খুব অস্বস্তি হচ্ছে। তবে যাই হোক, রেকর্ড গড়া সামান্থার ভিডিওর প্রচার হচ্ছে হুড়মুড়িয়ে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.