সঙ্গমের সময় মানুন এই ৪ কথা, যৌন তৃপ্তিতে পার্টনার দিশাহীন হয়ে উঠতে বাধ্য

ODD বাংলা ডেস্ক: সঙ্গম সুখের করতে গেলে আপনাকে মনে রাখতে হবে চারটি বিষয়। তাহলে দেখবেন সঙ্গীর কাছে আপনিই হয়ে উঠবেন সেরা

১, যৌনতা একটি স্বাভাবিক প্রক্রিয়া। ফলে তাঁকে নিয়ে আর লুকোছাপা করার প্রয়োজন নেই। তবে সেক্স নিয়ে সব মানুষের মধ্যেই প্রচুর উন্মাদনা, প্রশ্ন থাকে। কিন্তু, এই একটি মাত্র বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে গেলেই সকলে লজ্জায় লাল হয়ে যান। সেক্স বিষয়ে নানা ভ্রান্ত ধারণাও রয়েছে আমাদের মধ্যে। তবে সঙ্গম সুখের করতে গেলে আপনাকে মনে রাখতে হবে চারটি বিষয়। তাহলে দেখবেন সঙ্গীর কাছে আপনিই হয়ে উঠবেন সেরা

২, যাঁরা সঙ্গী সা সঙ্গিনীকে তৃপ্ত করার ব্যাপারে অসহায় বোধ করছেন, তাঁরা পর্নোগ্রাফির কথা ভুলে যান।  পর্নোগ্রাফি আর যৌনতা যে এক নয়, তা প্রথম থেকেই মাথায় রাখুন। ফলে দু'টো মিশিয়ে ফেলবেন না, তাহলেই দেখবেন সঙ্গীর সঙ্গে বন্ধুত্ব উপভোগ্য হয়ে উঠছে।

৩, প্রথমবার সঙ্গমের সময়ে ব্যথা পাওয়ার আতঙ্কে লুব্রিকেন্টের ব্যবহার বাঞ্ছনীয়। লুব্রিকেন্ট ব্যভারে তা যোনি পিচ্ছিল হয়, এতে ব্যাথা কম লাগে। তবে নিয়মিত সঙ্গমে ধীরে ধীরে ব্যথা গায়েব হয়ে যায়। 

৪, সঙ্গমের সময়ে সুরক্ষিত থাকুন। কন্ডোমের ব্যবহার একেবারেই ভুললে চলবে না। অসুরক্ষিত যৌনতায় সমস্যা গর্ভবতী হয়ে পড়া ছাড়াও নানা সমস্যা হতে পারে।

৫, যৌনতা এবং তার অভিব্যক্তি স্বতস্ফূর্ত হওয়াটাই বাঞ্ছনীয়। প্রতিটি মুহূর্ত উপভোগ করুন দু'জনেই। পাশাপাশি, সঙ্গী বা সঙ্গিনী, কী চাইছেন, সেটা জেনে নিয়ে সেভাবেই একে অপরকে আদরে ভরিয়ে দিন। দেহবেন কীভাবে সময় কেটে যাবে, বুঝতেও পারবেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.