এই মাসে পৈতৃক সম্পত্তির সুবিধা পেতে পারেন, জেনে নিন ডিসেম্বর মাস কেমন কাটবে মকর রাশির

 


ODD বাংলা ডেস্ক: রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। অকাল বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এদের চেহারায় দেখা যায়। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। জাতকের আকষ্মিক অর্থ প্রাপ্তি হতে পারে। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভালবাসে। শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। এরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকে। এরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রম বিমুখ হয়। তবে জেনে নেওয়া যাক বছরের শেষ মাস ডিসেম্বর মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


মকর রাশির উপর ডিসেম্বর মাসের প্রভাব


মকর রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি চমৎকার হতে চলেছে। ডিসেম্বরের শুরুতে বিরোধীদের মুখোমুখি হতে হবে। মাসের মাঝামাঝি পর্যন্ত পৈতৃক সম্পত্তির সুবিধা পেতে পারেন। বছরের শেষ মাসে আপনার সঙ্গে সবকিছু ভাল থাকবে। প্রেম জীবনে সময় রোমান্টিক হবে। মাসের শেষের দিকে বস্তুগত আরাম-আয়েশ বাড়বে।


এই রাশির অবিবাহিতদের জন্য মাসের শেষে বিবাহের সম্পর্ক আসতে পারে। কর্মক্ষেত্রে মহিলা সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। এই মাসে অপ্রয়োজনীয় বিতর্কে জড়ানো থেকে বিরত থাকুন। অর্থনৈতিক দিক থেকে এই মাসটি শুভ। এই মাসে ভবিষ্যতের জন্য করা পরিকল্পনা সফল হবে। যাত্রায় আঘাতের সম্ভাবনা রয়েছে, এমন পরিস্থিতিতে প্রয়োজন না হলে যাত্রা পিছিয়ে দিন।


প্রথম সপ্তাহ- এই সময়ে আপনাকে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারে। এমন পরিস্থিতিতে, এই সময়ে আপনার কাজের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া দরকার।


দ্বিতীয় সপ্তাহ- ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ে আপনার দীর্ঘ চিন্তার কাজ সম্পন্ন হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন, বিরোধীরা সক্রিয় থাকবে।


তৃতীয় সপ্তাহ- এই সময়ে কর্মজীবনে অগ্রগতি সম্ভব। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। ভ্রমণের সময় বিশেষ যত্ন নিন।


চতুর্থ সপ্তাহ - বিবাহিত জীবন সুখী হবে। প্রেমের দিক থেকে এই সময়টা ভালো যাবে। বন্ধুদের সহযোগিতায় ব্যবসায় লাভ হবে। আকস্মিক অর্থ পেয়ে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। তবে খরচও বাড়বে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.