কাকের সঙ্গে সম্পর্কিত এই লক্ষণগুলি উপেক্ষা করবেন না, অশুভ লক্ষণের ইঙ্গিত দেয় এই পাখি

 


ODD বাংলা ডেস্ক: আমাদের জীবনে ঘটে যাওয়া অনেক ঘটনাই শুভ- অশুভের সঙ্গে যুক্ত। শকুন শাস্ত্রে এমন কিছু কথা বলা হয়েছে যা শুভ ও অশুভ নির্দেশ করে। হিন্দু ধর্মে, কাককে যমের দূত হিসাবে বিবেচনা করা হয়। কাককে এমন একটি পাখি হিসাবে বিবেচনা করা হয় যার যে কোনও ঘটনার পূর্বাভাস থাকে। শকুন শাস্ত্রে কাক সম্পর্কিত অনেক লক্ষণ বলা হয়েছে যা অশুভ ফল দেয়। কাকের কাছ থেকে আসা এই সংকেতগুলিকে একেবারেই উপেক্ষা করা উচিত নয়। আসুন জেনে নিই কাক সম্পর্কিত এই শুভ ও অশুভ লক্ষণগুলো সম্পর্কে।


কাক থেকে পাওয়া অশুভ লক্ষণের ইঙ্গিত-


যদি একটি কাক দক্ষিণ দিকে মুখ করে ডাকে তবে এটি একটি অশুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। কথিত আছে, এভাবেই কাক বাড়ির কোনও সদস্যকে কোনও বড় অসুখের আগাম খবর দেয়। এটি বাড়ির কোনও সদস্যের সঙ্গে একটি বড় দুর্ঘটনা ঘটার একটি অশুভ লক্ষণও নির্দেশ করে। বাড়ির ছাদে এক ঝাঁক কাকের কান্নাও খুব অশুভ। এতে কিছু সংকট আসার সম্ভাবনা রয়েছে। এমতাবস্থায় ঈশ্বরের কাছে প্রার্থনা করা উচিত।


যদি একটি কাক আপনাকে খোঁচা দেয় তবে এটি একটি অশুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এটি ইঙ্গিত দেয় যে আপনি কোনওভাবে আঘাত পেতে চলেছেন। এই দুর্ভোগ শারীরিক বা আর্থিকও হতে পারে। মাথা স্পর্শ করার পর কাক বের হওয়াও অশুভ। এটি বিশ্বাস করা হয় যে আপনি হঠাৎ সমস্যায় পড়তে পারেন এবং আপনাকে সতর্ক থাকতে হবে।


কাক শুভ ইঙ্গিতও দেয়-


বাড়ির ছাদে, বারান্দায় বা ভোরবেলা কাক ডাকলে এটি একটি ভাল লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এটি বাড়িতে অতিথির আগমনের ইঙ্গিত দেয়। যদি একটি কাক তার মুখে রুটির টুকরো নিয়ে উড়তে দেখা যায়, তবে এটি আপনার বড় ইচ্ছা পূরণের একটি শুভ লক্ষণ। শকুন শাস্ত্রে, বিকেলে উত্তর দিকে কাকের কথা বলাও শুভ বলে মনে করা হয়। কাকদের জল পান করার অর্থ হল আপনি শীঘ্রই টাকা পেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.