রাতে ঘুমোনোর বালিশের তলায় কখনও রাখবেন না বই, আর কি কি রাখা উচিত নয় জানেন?



 ODD বাংলা ডেস্ক: মানুষের এমন অনেক অভ্যাস আছে, যার দিকে সে মনোযোগ দেয় না। তবে, বাস্তুশাস্ত্র অনুসারে এই অভ্যাসগুলিকে ভাল মনে করা হয় না। সময়ের সাথে সাথে এই অভ্যাসগুলি পরিবর্তন করা উচিত। নইলে মা লক্ষ্মী রেগে যেতে পারেন। এ কারণে আর্থিক সংকটে পড়তে হতে পারে। এর পাশাপাশি জীবনে নানা ধরনের সমস্যাও দেখা দেয়। এমন পরিস্থিতিতে রাতে ঘুমানোর সময় বিছানার কাছে কী কী জিনিস রাখা উচিত নয় তা নিয়ে আজ আলোচনা করব।


১. অনেকে রাতে ঘুমানোর সময় বিছানার কাছে জলের বোতল রাখেন। তবে, বাস্তুশাস্ত্র অনুসারে, এটি করা অশুভ বলে মনে করা হয়। মাথার চারপাশে বা নীচে জলের বোতল রাখলে চন্দ্রদেবের সমস্যা হয়। এর ফলে নেতিবাচক শক্তির সঞ্চার হয় এবং নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। তাই ঘুমানোর আগে বিছানার নিচে জলের বোতল রাখবেন না।


২.অনেকেরই রাতে ঘুমানোর আগে খবরের কাগজ বা বই পড়ার অভ্যাস আছে। ঘুম এলে বালিশের নিচে রেখে ঘুমাতে যায়। তবে এটিকে বাস্তুশাস্ত্রে ভালো বলে মনে করা হয় না। এটি করার ফলে, অগ্রগতিতে অসুবিধা দেখা দেয়।


৩. অনেকেরই অভ্যাস আছে যে শোবার ঘরে খাবার খাওয়ার পর তারা বিছানার কাছে এঁটো বা না ধোয়া পাত্র রাখেন। এটি করলে রাতে দুঃস্বপ্ন দেখা যায়। ঘরে নেতিবাচক শক্তির যোগাযোগ বাড়ে। এর পাশাপাশি দারিদ্র্যও বিরাজ করতে পারে।


৪. অনেক সময় মানুষ রাতে ঘুমানোর সময় সোনার গহনা খুলে বালিশের নিচে রাখে। এতে করে ঘরে নেতিবাচক শক্তি প্রবেশ করে। এতে দাম্পত্য জীবনে অশান্তি তৈরি হয়।


৫. বাস্তুশাস্ত্র অনুসারে বিছানার কাছে নোংরা বা না ধোয়া কাপড় রাখা উচিত নয়। এতে করে অশুভতা আসে এবং অর্থহানি শুরু হয়। এতে করে রাতে খারাপ স্বপ্নও আসে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.