সেক্সের সময় সঙ্গীনিকে চরম তৃপ্তি পেতে চান, ছোট্ট এই কাজ করলেই বিছানায় রাজত্ব করবেন আপনি

 


ODD বাংলা ডেস্ক: যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই ভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে সমীক্ষায় দেখা গেছে, সারাদিনের কাজের শেষে ক্লান্ত শরীর যখন বিশ্রাম করে তখনই যৌনতাকে উপভোগ করেন কাপলরা। এই সময়েই যৌন চাহিদা দ্বিগুণ বেড়ে যায়। ঘরবন্দি দশায় প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে যৌন মিলনে মেতে উঠেছেন দম্পতিরা। সমীক্ষায় দেখা গেছে, দিনের শেষেই সঙ্গীনিকে চরম তৃপ্তি দেওয়ার মোক্ষম সময়।


একঘেয়ে কাজ করে করে ক্লান্ত দুজনেই, তার উপর প্যাচপ্যাচে গরম। শরীর ও মন দুই-ই ক্লান্ত। কিন্তু অন্ধকার নামলেই কি স্বস্তির পাশাপাশি বাড়ছে যৌন চাহিদাও। কারণটা আপনি একা নন, সমীক্ষা বলছে শরীর বেশি ক্লান্ত থাকলেই এমনটা অনেকেরই হয়ে থাকে। এমনকী বিছানায় শোবার সময় শরীরে একটা সুতোও রাখতে ইচ্ছা করে না। এটাই কি কারণ নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ। সেক্স পজিশন থেকে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি সব কিছুই ধীরে ধীরে বদলানোর চেষ্টা করুন। যৌন মিলনের সময় সমস্ত কিছু ভুলে সেই সময়টাকে উপভোগ করুন, জানিয়েছেন বিশেষজ্ঞরা।


। শরীর চর্চা থেকে যৌনমিলন সবটাই যেন সূর্য ডুবলেই জেগে ওঠে। কারণ বিকেলের পরেই শরীরে এনার্জিও ফেরে। সারাদিন কাজের পর ক্লান্ত শরীরে এনার্জি জোগাতে মেতে উঠুন শরীরী খেলায়। বাড়িতে একটানা থাকতে থাকতে অনেকেই মানসিক চাপ, অবসাদে ভুগছেন। বিশেষজ্ঞদের দাবি, যৌন মিলন করলে শরীর ও মন ভাল হয়ে যায়।সঙ্গীনিকে চরম তৃপ্তি দিতে সেক্স পজিশন ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ একঘেয়ে সেক্স পজিশনে সঙ্গমে একঘেয়েমি চলে আসে।সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে, যৌন মিলনে উত্তেজনা বজায় রাখতে এবং সর্বাধিক তৃপ্তি পেতে দুদিন অর্থাৎ ৪৮ ঘন্টা অন্তর সঙ্গম করার পরামর্শ দিচ্ছেন গবেষকরা। ৪৮ ঘন্টা অন্তর সঙ্গম করলে শারীরিক মিলনে যেমন আসক্তি বেড়ে যায় তেমনই যৌন মিলনের চাহিদাও বাড়ে। সম্প্রতি ২১৪ জন নবদম্পতিকে নিয়ে সমীক্ষায় এই তথ্য প্রকাশ্যে এসেছে। কতদিন অন্তর ব্যবধানে যৌন মিলন সবচেয়ে সুখের হয়, তা উঠে এসেছে এই গবেষণায়। গবেষণায় দেখা গেছে, ১৪ দিনে মাত্র চারবার যৌন মিলনে সবথেকে বেশি তৃপ্তি মিলেছে বলে দাবি করেছেন অধিকাংশ নবদম্পতির। ছয় মাস পরও সমীক্ষায় দেখা গেছে, ৪৮ ঘণ্টা অন্তর যৌন মিলনে সর্বাধিক তৃপ্তি মেলে বলে জানা গেছে। সেই সঙ্গে তারা আরও জানিয়েছেন, এই তৃপ্তি সবচেয়ে বেশি আরামদায়কও হয়। গবেষকরা আরও জানিয়েছেন, দুদিন অন্তর মিলনের উত্তেজনা সর্বাধিক হলেও সম্পর্ক পুরোনো হওয়ার সঙ্গে সঙ্গে সেই তৃপ্তিতে কিছুটা হলেও ভাঁটা পড়ে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.