হার্টের জটিলতা থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা, রইল সহজ টোটকার হদিশ

 


ODD বাংলা ডেস্ক: অল্প বয়সেই শরীরে বাসা বাঁধছে একের পর এক রোগ। ডায়াবেটিস, কিডনির রোগী, হাইপার টেনশন থেকে শুরু করে হরমোনের রোগ এখন ঘরে ঘরে। এর সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে হার্টের রোগ। হার্টের রোগে একবার আক্রান্ত হলে তৎক্ষণাত প্রয়োজন চিকিৎসকের পরমার্শ নেওয়া। সঠিক সময় চিকিৎসা শুরু না করলে হতে পারে কঠিন বিপদ। তবে, অনেক সময় চিকিৎসা করা সত্ত্বেও তেমন লাভ হয় না। এক্ষেত্রে চিকিৎসার সঙ্গে সঙ্গে কয়টি টোটকা মেনে চলতে পারেন। হার্ট ভালো রাখতে এই সকল টোটকা বেশ উপকারী। জ্যোতিষ উপায় হার্টের সমস্যা দূর করুন।


রবিবার করে শিবলিঙ্গের পুজো করুন। মহাদেবের আরাধনা করুন। তারপর সূর্যকে জল নিবেদন করুন। এরপর গায়েত্রী মন্ত্র পাঠ করলে মিলবে উপকার। হার্টের জটিলতা থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা।


সোমবার রাতে ১০৮ বার করে ‘ওম সোম সোমায়া নমঃ’- এই মন্ত্র জপ করুন। সন্ধ্যার পর এই মন্ত্র পাঠে মিলবে উপকার। হার্টের রোগীরা সুস্থ থাকবেন। থাকবেন রোগ মুক্ত।


প্রতিদিন সূর্যোদয়ের সময় এবং সূর্যাস্তের আগে শঙ্খ বাজান। এই শব্দ রোগীদের জন্য খুবই উপকারী। কথিত আছে, শাঁখ বাজালে হার্ট অ্যাটাকের ঝুঁকি কমে। তেমনই পেশী শক্তিশালী হয়। শাস্ত্রে রয়েছে এমনই উল্লেখ। মেনে চলতে পারেন টোটকা।


তেমনই হার্টের রোগ থেকে মু্ক্তি পেতে প্রতিদিন তামার পাত্রে জল ভরে নিন। সেই জল সূর্যদেবকে নিবেদন করুন। অর্ঘ্য করার সময় ওম হ্রণ হ্রণ হ্রণ সব সূর্যায় নমঃ এই মন্ত্র পাঠ করুন। এই মন্ত্র পাঠে সমস্ত রোগ থেকে মিলবে মুক্তি।


তেমনই হৃদরোগ থেকে বাঁচতে রবিবার সূর্যদেবকে জল নিবেদন করুন। তারপর বেলপাতার মূল রেশমী কাপড়ে বেঁধে ডান হাতে পড়ুন। এতে হার্ট ভালো থাকবে। রোগ থেকে মিলবে মুক্তি। মেনে চলুন এই টোটকা।


সূর্য সম্পর্কিত দ্রব্য দান করলে মিলবে উপকার। তেমনই হার্টের সমস্যা দূর করতে পান্না, সাদা মুক্তো ও হলুদ পোখরাজ ধারণ করতে পারেন। হার্টের জটিলতা থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা, সহজে মিলবে উপকার। যে কোনও রোগ থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন শাস্ত্র মত। শাস্ত্রে সকল সমস্যা থেকে মুক্তি উপায় রয়েছে। যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে সঠিক উপায় করলে মিলবে উপকার। শাস্ত্র মতে যে কোনও সমস্য়া থেকে মিলবে মুক্তি। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.