জাফরান ও হলুদ দিয়ে পালন করুন জ্যোতিষ টোটকা, দূর হবে সকল আর্থিক জটিলতা

 


ODD বাংলা ডেস্ক:পরিবারে সুখ, শান্তি থাকুক তা সকলেরই কাম্য। আর্থিক উন্নতি হোক তা সকলে চান। কিন্তু, পরিশ্রম সত্ত্বেও অনেক সময় তা হয় না। এবার পালন করুন জ্যোতিষ উপায়। আর্থিক উন্নতি ঘটাতে জাফরান ও হলুদ দিয়ে পালন করুন জ্যোতিষ টোটকা, দূর হবে সকল আর্থিক জটিলতা।


সুখ ও সমৃদ্ধি ঘটাতে- প্রতি শুক্রবার দেবী লক্ষ্মীর আরাধনা করুন। এটি রূপোর টাকায় হলুদ মাখিতে মা লক্ষ্মীর পায়ের রাখে রাখুন। তারপর একটি লাল কাপড়ে সেই কয়েন বেঁধে আলমারিতে রেখে দিন। এতে ঘটবে আর্থিক বৃদ্ধি।


যে কোনও মাসের অষ্টমী তিথিতে ব্রাক্ষ্মমুহূর্তে উঠে স্নান করুন। পরিষ্কার পোশাক পরুন। তারপর মা লক্ষ্মীর মূর্তির সামনে একটি হলুদের পিন্ড রাখুন। এবার মায়ের পুজো করুন। এই হলুদের পিন্ডটি আলমারিতে রেখে দিন। ঘটবে আর্থিক বৃদ্ধি। মেনে চলুন এই সকল টোটকা।


প্রতি বৃহস্পতিবার জাফরানের তিলক লাগান। বিশ্বাস করা হয়, জাফরানের তিলক লাগালে শান্তি আসে পরিবারে। দীর্ঘায়ু হন সেই ব্যক্তি। সাহস বৃদ্ধি পায় সকলের। তেমনই গণেশ ও মা লক্ষ্মী খুশি হন। দেব-দেবীর কৃপায় আর্থিক বৃদ্ধি ঘটবে।


প্রতিদিন বাড়ির প্রধান দরজায় হলুদ জলের ছিটে দিন। একটি পাত্রে গঙ্গা জল নিন। তাতে হলুদ বাটা দিন। ভালো করে গুলে নিন। সেই জল বাড়ির প্রধান দরজায় ছিটে দিন। বৃহস্পতিবার এই কাজ করুন। এতে মিলবে উপকার। এই উপায় ধন সম্পদ বৃদ্ধি পাবে। মেনে চলুন এই বিশেষ টিপস।


শিবলিঙ্গের অভিষেক করতে মেনে চলতে পারেন বিশেষ টোটকা। প্রতি বৃহস্পতিবার এই টোটকা পালন করতে পারেন। দুধে জাফরান বা হলুদ মেশান। সেই জল দিয়ে শিবলঙ্গের অভিষেক করুন। এতে মিলবে উপকার। মিলবে মহাদেবের আশীর্বাদ।


মেনে চলুন এই সকল বিশেষ টোটকা। তেমনই ঘোড়ার নাল লাগান প্রধান দরজার ওপর। এটি শুভ ও সৌভাগ্যের প্রতীক মনে করা হয়। বাড়িতে ঘোড়ার নাল লাগালে পরিবারের সকল সদস্যের উন্নতি হবে। সকলেরই আর্থিক অবস্থা হবে উন্নত। পারস্পরিক ভালোবাসা বজায় থাকবে। তেমনই ঘরে রাখুন বাঁশ গাছ। এতে ঘরের সকল নেতিবাচক এনার্জি দূর হবে। বাড়িতে বা অফিসে রাখতে পারেন বাঁশ গাছ। এটি সমৃদ্ধি ঘটায়। দীর্ঘায়ুর প্রতীক হল বাঁশ গাছ। আর্থিক বৃদ্ধি ঘটাতে মেনে চলুন এই সকল টোটকা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.