অন্যভাবে পালন করুন বড়দিন, পার্টির পরিকল্পনা না থাকলে এমন কাজ করতে পারেন


ODD বাংলা ডেস্ক: শীতের মরশুম মানে একের পর এক পার্টি। এই সময় ক্রিসমাস পার্টি, বড় দিনের পার্টি থেকে শুরু করে একের পর এক আনন্দ উৎসবে গা ভাসান সকলে। এদিকে হাতে মাত্র কয়টি দিন। তারপরই শুরু হবে ক্রিসমাস পার্টির আনন্দ। তবে, সকলেই যে বড়দিনে পার্টি করেন এমন নয়। এবছর আপনি একেবারে অন্যভাবে বড়দিন পালন করতে চাইলে মেনে চলুন এই বিশেষ টিপস। রইল বড়দিন অন্যভাবে কাটানোর আইডিয়া। দেখে নিন কী কী করবেন।


মুভি প্ল্যান- সিনেপ্রেমিদের জন্য সেরা অপশন হল মুভি ডেট। এই দিন বাড়িতে বানিয়ে ফেলতে পারেন সিনে হল। বসার ঘর অন্যভাবে সাজিয়ে নিন। কুশন, চেয়ার দিয়ে বসার জায়গা করুন। পপকর্ন কিংবা কোনও ড্রিংক্সের আয়োজন করুন। এতে মুডির আনন্দ দ্বিগুণ হয়ে যাবে।


ফ্যামিলি গেম- ক্রিসমাসের দিন ফ্যামিলি গেমসের আয়োজন করতে পারেন। ধাঁধা সমাধান করা, বোর্ড গেম, ক্রিসমাস উভের আয়োজন করুন। এতে দিনটি অন্যভাবে কাটবে। পরিবারকে সময়ও দেওয়া হল সঙ্গে পার্টির আনন্দও পেলেন।


কুকিড বেক করুন- কুকিজ কিংবা কেক বেক করুন। বড়দিনের দিন কেক বা কুকিজ কৈরি করতে পারেন। এই কাজে সামিল করুন বাচ্চাদের। এতে তারাও উৎসবে আনন্দ উপভোগ করবে। সঙ্গে পরিবারের সঙ্গে সময় কাটবে। মেনে চলুন এই বিশেষ টিপস। রান্না করতে পছন্দ করলে বড়দিনের দিন এমন পরিকল্পনা করতে পারেন।


ফ্যামিলি গেটটুগেদার- বড়দিনের দিন ফ্যামিলি গেটটুগেদারের আয়োজন করতে পারেন। সকলে এক রকমের পোশাক পরুন। পার্টি করুন। পরিবারের সকল সদস্য এক জায়গায় জমা হন। পছন্দের খাবার রান্না করুন। কিংবা পছন্দের খাবার অর্ডার করুন। এবছর রবিবার পড়ছে বড়দিন। ফলে অনেকেরই ছুটি থাকবে এই দিনে। এই দিন পরিবারে সকলের সঙ্গে কাটাতে পারেন।


ফ্যামিলি আউটিং- চাইলে ফ্যামিলি আউটিং-এর ব্যবস্থা করতে পাকেন বড়দিনের দিন। এ দিন, কাছাকাছি কোথাও ঘুরে আসুন। বন্ধু হোক কিংবা পরিবারের সদস্যদের সঙ্গে কাছাকাছি কোথাও যাওয়ার পরিকল্পনা করে ফেলুন। এতে দিন কাটবে একেবারে অন্যভাবে। পালন করুন এই বিশেষ টিপস।


২৪ ডিসেম্বর রাত থেকে অনেক জায়গায় শুরু হয় পার্টি। এই সময় চারিদিক সেজে উঠে রঙিন আলোয়। চলছে পার্টি সং। বছরের এই শেষ সময়টা সকলেই আনন্দে কাটাতে চান। এই কারণে অনেকই পার্টির আনন্দে গা ভাসান। আপনার এবছর পার্টির পরিকল্পনা না থাকলে এমন টিপস মেনে চলতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.