১৬ ডিসেম্বর থেকে এই ৫ রাশির মানুষ পাবেন সাফল্য, সৌভাগ্য নিয়ে আসবে 'রবি'

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য গ্রহগুলি প্রতি মাসে রাশি পরিবর্তন করে। ২০২২ সালের শেষ সূর্যের রাশি পরিবর্তন ১৬ ডিসেম্বর ২০২২ এ ঘটতে চলেছে। এই দিনে সূর্য তার রাশি পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করবে, এর সঙ্গে সঙ্গে খরমাসও শুরু হবে। সূর্য ১৪ জানুয়ারী, ২০২৩ রাত পর্যন্ত ধনু রাশিতে থাকবে এবং এর পরে এটি মকর রাশিতে প্রবেশ করবে। সূর্যের মকর রাশিতে প্রবেশ মকর সংক্রান্তি একটি বড় উৎসব হিসেবে পালিত হয়। এই দিনে মলমাস শেষ হয় এবং এক মাস বন্ধ থাকা শুভ কাজগুলি আবার শুরু হয়।


সূর্যের রাশি পরিবর্তন ৫টি রাশির ভাগ্যকে উজ্জ্বল করবে



মেষ রাশি: সূর্যের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য ভালো সময় নিয়ে আসবে। পুরানো সমস্যা শেষ হবে। কাজের বাধা দূর হবে। গোপন শত্রুরা পরাজিত হবে। বিষয়গুলি আপনার পক্ষে মোড় নেবে। দান-খয়রাত করবে। শক্তি, সাহস, আত্মবিশ্বাস বাড়বে।


মিথুন: সূর্যের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতক জাতিকাদের উন্নতি ও অর্থ বয়ে আনবে। বলতে পারেন পুরনো সমস্যা থেকে মুক্তি শুরু হবে। দাম্পত্য জীবনও সুন্দর হবে। আয় বাড়তে পারে।


কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গমন খুবই শুভ হবে। তারা শুধু উন্নতি ও অর্থই পাবে না, জীবনের আরাম ও সুযোগ-সুবিধাও বৃদ্ধি পাবে। নতুন বাড়ি-গাড়ি, প্লট কিনতে পারেন। ব্যবসা ভালো যাবে।


সিংহ রাশি: সূর্য তার রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে সিংহ রাশির জাতকদের জন্য সোনালী দিন শুরু হবে। সূর্য সিংহ রাশির অধিপতি এবং তিনি এই এক মাসে তাদের কিছু দুর্দান্ত সাফল্য দিতে পারেন। পদোন্নতি, বড় চুক্তি বা চুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।


ধনু: সূর্য শুধুমাত্র ধনু রাশিতে প্রবেশ করছে এবং এই সময়টি এই রাশির জাতকদের জন্য বর হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে যা তাদের কাজে সাফল্য এনে দেবে। চাকরিতে অবস্থান শক্তিশালী হবে। পদোন্নতির পথ তৈরি করা হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। বিনিয়োগের জন্য সময় ভালো।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.