৫৭-তে পা সলমনের, রাতভর ধামাকাদার সেলিব্রেশন বড় চমক শাহরুখের, আর কারা উপস্থিত ছিলেন পার্টিতে

 


ODD বাংলা ডেস্ক: ৫৭-তে পা দিলেন বলিউডের ভাইজান সলমন খান। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রিয় ভাইজানকে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। প্রতিবারের মতো মাঝরাত থেকে চলল সেলিব্রেশন। কাছের বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়েই চলল জন্মদিন সেলিব্রেশন। কালো টি-শার্ট ও কালো প্যান্ট পরে ধরা দিলেন ভাইজান। মিডিয়ার সঙ্গে কেক কেটে তাদের ধন্যবাদও জানালেন ভাইজান।


ভাইজানের জন্মদিন মানেই বিশেষ চমক। প্রতিবারের মতো কারা কারা এসে উপস্থিত হলেন সলমনের জন্মদিনে, তা জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। আয়ুশ শর্মাকে নিয়ে হাজির হয়েছিলেন বোন অর্পিতা খান। পার্টিতে এসেছিলেন বলি অভিনেত্রী টাবু, বোন অলভিরা এবং স্বামী অতুল অগ্নিহোত্রী। এখানেই শেষ নয়, একের পর এক চমক অপেক্ষা করেছে ভক্তদের জন্য। সলমনের জন্মদিনের পার্টিতে যোগ দিয়েছিলেন সোনাক্ষী শর্মা এবং সলমনের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি। গাঢ় নীল রঙের ড্রেসে পার্টিতে হাজির হয়েছিলেন সঙ্গীতা বিজলানি এবং ভাইজানের সঙ্গে ম্যাচিং করে কালো রঙের পোশাকে দেখা গিয়েছে সঙ্গীতা বিজলানিকে। ভাইজানের বার্থ ডে পার্টিতে হাজির হন কার্তিক আরিয়ান, রীতেশ দেশমুখ, সিদ্ধান্ত চতুর্বেদী, পুলকিত সম্রাটও এসেছিলেন বান্ধবী কৃতি খরবন্দাকে নিয়ে।


দিনকয়েক আগেই সলমনের সঙ্গে নাম জড়িয়েছিল কিসি কা ভাই কিসি কা জান-এর নায়িকা পূজা হেগড়ের। তিনিও বাদ পড়েননি তালিকা থেকে। বরং পার্টিতে হাজির হয়েছিলেন পূজা। এমনকী সলমনের বিদেশি প্রেমিকা ইউলিয়াও বার্থ ডে পার্টিতে নজর কেড়েছেন। তবে একাধিক প্রেমিকাদের সলমনের জন্মদিনে দেখা গেলেও নজর কাড়েননি জ্যাকলিন ফার্ণান্ডেজ। সুকেশ মামলায় নাম জড়াতেই কি জ্যাকলিনকে এড়িয়ে চলছেন বলি অভিনেতা। 


পার্টির বড় চমক দিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। সবার শেষে এসে পার্টির রোশনাই আরও বাড়িয়ে দিয়েছেন শাহরুখ খান। তবে পাপারাৎজিদের উদ্দেশ্যে পোজ না দিয়ে সোজা ভিতরে ঢুকে যাব শাহরুখ খান। সব মিলিয়ে ধামাকাদার বার্থডে সেলিব্রেশনে কুল মুডে দেখা গিয়েছে ভাইজানকে।


বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলে আজও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার' সলমন খান। তার অনুরাগীর সংখ্যা গুনে শেষ করা যাবে না। তার প্রতিটা জিনিস নিয়ে অনুরাগীদের আগ্রহ থাকে তুঙ্গে। সলমনের ফ্যাশন স্টেটমেন্টে সর্বদাই ভক্তদের নজর কাড়ে। সলমনকে নিয়ে অনুরাগীদের প্রশ্নের শেষ নেই। তবে ভাইজানের সবথেকে চর্চিত বিষয় হল কবে তিনি বিয়ে করছেন। তবে এখনও তিনি সিঙ্গল রয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.