বাড়িতে প্রতিদিন বাড়ছে ঝগড়া, অশান্তি, টেনশন? রয়েছে এক বিশেষ প্রতিকার

 


ODD বাংলা ডেস্ক: অনেক সময় দেখা যায় অনেকের বাড়ির পরিবেশ ভালো নয়। অনেক সময় দেখা যায়, দিনের পর দিন বাড়ির মধ্যে ঝগড়া বা টেনশন বাড়তেই থাকে। তা কমার কোনও লক্ষ্ণণ দেখা যায় না। এর ওপর বাড়তি পাওনা হয়ে দাঁড়ায় আর্থিক সংকট। এগুলো সবই দূর করতে পারেন খুব সহজে। ঘর থেকে বাস্তু দোষ দূর করলে উপকার পাওয়া যাবে এই সব সমস্যার হাত থেকে।


বাস্তুশাস্ত্রে নির্দেশের ভিত্তিতে পরিবেশে উপস্থিত নেতিবাচক শক্তির প্রভাব দূর করে ইতিবাচক শক্তির যোগাযোগ বাড়ানোর কথা বলা হয়েছে, যাতে এটি ব্যক্তির জীবনে বিরূপ প্রভাব ফেলতে পারে এবং সমস্ত ধরণের সমস্যা চলতে পারে। আপনার দাম্পত্য জীবনেও যদি কোনও সমস্যা থাকে, তাহলে বাস্তুশাস্ত্রের সাহায্যে সম্পর্কটিকে আগের মতো সুন্দর করে তুলতে পারেন।


বলা হয় স্বামী-স্ত্রীর সম্পর্ক সবচেয়ে সুন্দর। কারণ ম্যাচ স্বর্গে তৈরি হয়। দাম্পত্য জীবনে ভালোবাসা, বিশ্বাস ও মাধুর্য বজায় থাকলে জীবন সুখে ভরে ওঠে। স্বামী-স্ত্রী যখন বিবাহের পবিত্র বন্ধনে আবদ্ধ হয়, তখন এই আশা-আকাঙ্খা নিয়েই তাদের সম্পর্ক শুরু হয়। কিন্তু কখনও কখনও ছোটখাটো ঝগড়া এবং তর্কের কারণে সম্পর্কের মধ্যে সমস্যা দেখা দেয়। দাম্পত্য জীবনে চলমান সমস্যার একটি কারণও হতে পারে বাস্তু ত্রুটি। এর জন্য আসুন জেনে নেওয়া যাক বাস্তুশাস্ত্র সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিষয়গুলি।


কথিত আছে যে আপনার বেডরুমে রাখা বিছানার মাথাটি ভুল দিকে রয়েছে, তাহলে এটি আপনার জন্য সমস্যা হতে পারে, এটি ঘরে কলহের কারণও হতে পারে, তাই আপনার আর্থিক অবস্থাও খারাপ হতে পারে, তাই আপনার বিছানার মাথা সবসময় দক্ষিণ দিকে রাখুন। আর এটা করুন, এতে করে মন শান্ত হবে। পারলে আপনার বিছানার মাথা সবসময় দক্ষিণ দিকে এবং পা উত্তর দিকে রাখতে হবে।


আপনি যদি বাস্তুতে বিশ্বাস করেন, তাহলে ঘরে সবসময় ঝাড়ু সঠিক দিকে রাখুন। আপনি যদি বাস্তুতে বিশ্বাস করেন তবে ঝাড়ু বাড়ির দক্ষিণ দিকে রাখা উচিত, যা খুবই শুভ বলে মনে করা হয় এবং বাড়িতে সুখ আসে।


বাড়িতে ঝগড়া বা উত্তেজনাপূর্ণ পরিবেশ থাকলে বসার ঘরের দক্ষিণ দেওয়ালে ফিনিক্স পাখির ছবি লাগাতে পারেন, বাড়িতে ইতিবাচক ভাব আসে এবং পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা বাড়ে।


স্বামী স্ত্রীকে একই বিছানায় ঘুমাতে হবে। খেয়াল রাখতে হবে ডাবল বেডে দুটি ম্যাট্রেস বা ম্যাট্রেস একসঙ্গে রাখা উচিত নয়। বরং ডাবল বেডের জন্য একটিমাত্র ম্যাট্রেস থাকতে হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.