সেরা সুন্দরী ভারতের সরগম কৌশাল, ২১ বছর পরে দেশে ফেরালেন খেতাব

 


ODD বাংলা ডেস্ক: মিসেস ইন্ডিয়া হলেন সরগম কৌশল। ২১ বছর পরে তিনি এই খেতাব আবারও ফিরেয়ে আনেন দেশে। শনিবার সন্ধ্যায় ওয়েস্টগেট লাস ভেগাস রিসোর্ট ও ক্যাসিনোতে আয়োজিত একটি অনুষ্ঠানে মুম্বাইয়ের বাসিন্দা সরগম কৌশালের মাথায় ওঠে শ্রীমতি বিশ্ব সুন্দরীর মুকুট। তাঁকে মুকুট পরিয়ে দেন গত বছরের সেরা সুন্দরী মার্কিন যুক্তরাষ্ট্রের শ্যালিন ফোর্ড। দ্বিতীয় স্থান পেয়েছেন মিসেস পলিনেশিয়া। তারপরেই রয়েছে মিসেস কানাডা।


মিসেস ইন্ডিয়া উদ্যোক্তাদের পক্ষ থেকে রবিবার তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে বিজয়ী হিসেবে সরগম কৌশালের কথা জানিয়েছেন। শিরোনামে লেখা হয়েছে দীর্ঘ প্রতীক্ষার অবসান হয়েছে। ২১ বছর পরে আমরা আবারও ক্রাউন ফিরে পেয়েছি। মূলত জম্মু ও কাশ্মীরের বাসিন্দা সরগম কৌশাল। তবে বর্তমানে থাকেন মুম্বইতে। 'আমরা ২১-২২ বছর আবারও এই সম্মান ফিরে পেয়েছি। আমি খুব উত্তেজিত।' তিনি ভারতকে ভালবাসেন আর বিশ্বকে ভালবাসের বলেও জানিয়েছেন। অনুষ্ঠানের পর একটি ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন তিনি।



অদিতি গোবিত্রিকার, যিনি ২০০১ সালে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করে মিসেস ওয়ার্ল্ড খেতাব পেয়েছিলেন তিনিও শুভেচ্ছা জানিয়েছেন সরগম কৌশালকে। তিনি বসেছেন, আন্তরিক অভিনন্দন নিও। তোমার যাত্রার অংশ হতে পারে খুবই গর্বিত। ২১ বছরের পর খেতাব ফিরে আসায় তিনি খুশি বলেও জানিয়েছেন।


চূড়ান্ত রাউন্ডের জন্য সরগম কৌশাল ভাবনা রাওের ডিজাইন করা একটি গোলাপি সেন্টার স্টিল গ্লিটারি গাউন পরেছিলেন। প্রতিযোগিতায় বিশেষজ্ঞ মডেল আলেসিয়া রাউত তাঁকে রানওয়ের জন্য পরামর্শ দিয়েছিলেন। মিসেস ওয়ার্ল্ড বিবাহিত মহিলার জন্য একটি সৌন্দর্যের প্রতিযোগিতা। এবার এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিল বিশ্বের ৬৩টি দেশ। সরগমের সোশ্যাল মিডিয়া প্রফোইল অনুযায়ী স্নাতকোত্তর স্তরে ইংজারি সাহিত্যের ওপর ডিগ্রি রয়েছে। তিনি ভাইজ্যাগে একটি স্কুলে শিক্ষকতা করেছিলেন। তাঁর স্বামী নৌসেনায় কর্মরত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.