শেষে কিনা ২৪ বছরের ছোট নায়িকাকে মন দিলেন সলমন খান, এবার কি তবে ঘুচতে চলেছে 'ব্যাচেলর' তকমা



 ODD বাংলা ডেস্ক:  বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন তিনি শীর্ষে রয়েছেন। বি-টাউনের মোস্ট পপুলার লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও।একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের এই লাভার বয়। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, সংগীতা বিজলানি, সোমি আলি, ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে। তবে কি এবার সিঙ্গল তকমা ঘুচতে চলেছে বলিউডের ভাইজানের।


বিদেশিনীদের প্রতি যে কতটা দুর্বল ভাইজান তা সকলেরই জানা। ক্যাটরিনা থেকে জ্যাকলিন শেষে ইউলিয়ার সঙ্গে সম্পর্কে নাম জড়িয়েছে ভাইজানের। তবে এবার কোনও বিদেশিনী নয় বরং দক্ষিণী সুন্দরীর প্রতি মন পড়েছে সলমনের। বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, বয়সে ২৪ বছরের ছোট নায়িকার সঙ্গে প্রেম করছেন সলমন খান। কে এই দক্ষিণী সুন্দরী, কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভাইজান, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি হলেন কিসি কা ভাই কিসি কি জান -কো স্টার পূজা হেগড়ে। শোনা যাচ্ছে পূজাই এখন সলমনের নয়নের মণি।



বলিউডের অন্দরের এক ব্যক্তি টুইটারে দাবি করেন, সলমন খান নাকি পূজার সঙ্গে সম্পর্কে রয়েছে। ভাইজানের ঘনিষ্ঠ সূত্র থেকে এমনটাই জানা গিয়েছে। ফিল্ম সমালোচক উমের সান্ধু আরও দাবি করেন, ভাইজান মন দিয়েছেন পূজা হেগড়েকে। সলমন খানের প্রোডাকশন হাউসের আগামী ছবির নায়িকাও পূজা। বর্তমানে পূজার সঙ্গেই সময় কাটাচ্ছেন সলমন। যদিও ভাইজানের সঙ্গে একাধিকবার বলি ডিভাদের নাম জড়ায়। কিছুদিন আগে পর্যন্ত ইউলিয়ার সঙ্গে সব জায়গায় দেখা যেত সলমনকে। এককথায় নারীদের দিয়ে সর্বদাই চর্চায় থাকেন বলি স্টার। তবে প্রেমের গুঞ্জনে স্পিকটি নট সলমন ও পূজা। কেরিয়ার তখন মধ্যগগণে। সেই সময়েই সোমিকে ভুলে ঐশ্বর্যর প্রেমে মজেন সলমন। 'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খান ডেটিং করছিলেন বলি অভিনেত্রী ঐশ্বর্যর সঙ্গে। ছবির শুটিং চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল ঐশ্বর্য-সলমনের। ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরও বেড়েছিল। ঐশ্বর্যর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। নিজের হাতে বি-টাউনে ঐশ্বর্যাকে প্রতিষ্ঠা করেছিলেন সলমন। আর তখই হরিণ শিকার মামলায় নাম জড়ায় ভাইজানের। তারপর থেকেই ঐশ্বর্য নিজেও আর এই সম্পর্ক রাখতে চাননি। তারপর তাদের ব্রেকআপের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। যদিও সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.