বিপাশার সঙ্গে উদ্দাম যৌনতা ভুলে সুচিত্রা সেনের নাতনির জন্য পাগল ছিলেন জন, বিয়েও করতে চেয়েছিলেন

 


ODD বাংলা ডেস্ক: বলিউডের সেক্সবম্ব বিপাশার সঙ্গে জন আব্রাহামের সম্পর্কের কথা কারোরই অজানা নয়। বিপাশা সম্পর্কের শুরু থেকেই জনের সঙ্গে গাঁটছড়া বাঁধার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু জন নাকি তা চাননি। 


বলিউড হাঙ্ক জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। সেই সম্পর্কেও দীর্ঘ ৯ বছর ছিলেন বিপাশা বসু। সায়া ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই তারকা জুটি। তবে আজও তাদের ব্রেকআপের কারণ স্পষ্ট নয়।


 দিনো মোরিয়ার সঙ্গে বিচ্ছেদের পর বলিউড হাঙ্ক জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। দীর্ঘ ৯ বছর  সম্পর্কের পর ২০১১ সালে ব্রেক আপের ঘোষণা করেন তারা। তবে বিপাশাকে বিয়ে করতে রাজি না হলেও অন্য এক বাঙালি অভিনেত্রীকে বিয়ের জন্য পাগল হয়ে গেছিলেন জন আব্রাহাম।


বিপাশা বসুর সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই বাংলার প্রতি যেন টানটা একটু বেশি ছিল তার। আর বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্কের প্রেমেও হাবুডুবু খাচ্ছিল বাংলার মেয়েরা। তিনিও স্বয়ং মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেনের প্রেমে পাগল হয়ে যান এবং তাকে বিয়ে করারও স্বপ্ন দেখতে শুরু করেন।


বলিউডে আসার আগে মডেলিং করতেন জন আব্রাহাম। সেই সময়ে রিয়া সেনও চুটিয়ে মডেলিং করছিলেন। তখনই নাকি রিয়ার প্রেমে পাগল হয়েছিলেন জন আব্রাহাম। এমনকী রিয়াকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন।

তবে রিয়া এত তাড়াতাড়ি বিয়ের জন্য প্রস্তুত ছিলেন না। তাকি না বলে দিয়েছিলেন।


বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক জন আব্রাহামকে কেন মনে ধরল না রিয়ার, তা নিয়ে নানা মুনির নানা মত। আসলে সেই সময়ে বলিউডে ঢুকতে চাইছিলেন রিয়া। এবং পুরো ফোকাসটাই নিজের কেরিয়ারের উপর করতে চাইছিলেন।


সূত্রের খবর জন আব্রাহাম বিয়ের প্রস্তাব দিতেই রিয়া সাফ জানিয়ে দিয়েছিলেন, এখনই তিনি বিয়ে করতে চান না। এবং জনের তড়িঘড়ি বিয়েতেই মত ছিল না রিয়ার। তবে বলিউডে পা রাখলেও সেভাবে সাফল্য পাননি রিয়া সেন।


অন্যদিকে জন আব্রাহাম 'পাপ' ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করেন। এবং ২০০৩ সালে জিসম ছবিতেই জনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নজর কাড়েন বিপাশা। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি জনকে। বিপাশার সঙ্গে প্রেম নিয়ে বারেবারে শিরোনামে আসতেন  জন আব্রাহাম।


বলি অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক  ভেঙে যাওয়ার পর ২০১৮ সালে প্রিয়া রাঞ্চলকে বিয়ে করেন জন। সবাইকে আড়ালে রেখে চুপিসাড়ে আমেরিকায় গিয়ে বিয়ে সেরেছিলেন জন এবং প্রিয়া। ২০১০ সালে জিমে প্রিয়ার সঙ্গে জনের প্রথম পরিচয় হয়। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। আর তারপরই বিয়ে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.