ধনুতে তিন গ্রহের শুভ সংযোগ, টাকার বৃষ্টি ৫ রাশির ভাগ্যে, সবক্ষেত্রে জয়ী এঁরাই!



 ODD বাংলা ডেস্ক: ধনু সংক্রান্তি থেকেই সৃষ্টি হয়েছে ত্রিগ্রহী যোগের। ১৬ ডিসেম্বর থেকে ধনু রাশিতে এক সঙ্গে বিচরণ করছে সূর্য, বুধ ও শুক্র। যার ফলে ত্রিগ্রহী যোগের নির্মাণ হয়েছে। অন্য দিকে সূর্য ও বুধ মিলে বুধাদিত্য যোগ তৈরি করেছে। আবার বুধ ও শুক্রের যুতি তৈরি করেছে লক্ষ্মীনারায়ণ যোগের। বৃহস্পতির রাশি ধনুতে সৃষ্ট এই তিনটি যোগ সমস্ত রাশির ওপর প্রভাব বিস্তার করবে। বুদ্ধি, অভিজ্ঞতা, সৃজনশীলতার মাধ্য়মে কর্মক্ষেত্র ও ব্যবসায় উন্নতি হবে। ধনু রাশিতে এই যোগ তৈরি হওয়ার ফলে পাঁচটি রাশির ভাগ্যে চমক দেখা দেবে। কোন কোন রাশি এই তালিকায় জেনে নেওয়া যাক।


​মেষ রাশি 

লক্ষ্মীনারায়ণ ও বুধাদিত্য যোগের লাভ হবে মেষ রাশির জাতকদের। ধনু রাশিতে তৈরি ত্রিগ্রহী যোগ মেষ জাতকদের কাজে উন্নতি ঘটাবে। পাশাপাশি আপনাদের আটকে থাকা কাজও পূর্ণ হবে। এ সময় ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন মেষ রাশির জাতকরা। ভাগ্যের সহযোগিতায় কাজে সাফল্য লাভ করবেন আপনারা। চাকরিজীবীরাও এই যোগের শুভ প্রভাবে ভাগ্যের সঙ্গ পাবেন। বরিষ্ঠ ও আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। পাশাপাশি প্রতিষ্ঠা ও সম্মান পাবেন মেষ জাতকরা।


​মিথুন রাশি 

এই রাশির সপ্তম কক্ষে বুধাদিত্য ও লক্ষ্মীনারায়ণ যোগ নির্মিত হয়েছে। গ্রহগতি আপনাদের জন্য অত্যন্ত অনুকূল ও শুভ ফলদায়ক। কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। আবার এই রাশির যে জাতকরা অংশীদারীত্বের ব্যবসার সঙ্গে জড়িত, তাঁদের সম্পর্ক আরও দৃঢ় হবে। পাশাপাশি নতুন অংশীদারীত্বের সম্পর্কও গড়ে উঠতে পারে। কাজের কারণে যাত্রায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই যাত্রা আপনার জন্য শুভ। আপনাদের ব্যবসাও খুব ভালো চলবে।


​বৃশ্চিক রাশি 

এই রাশির জাতকদের জন্য ত্রিগ্রহী যোগ শুভ ফলদায়ী প্রমাণিত হবে। আপনাদের রাশির দ্বিতীয় কক্ষে এই সমস্ত যোগ নির্মিত হচ্ছে। তাই বৃশ্চিক রাশির জাতকরা আকস্মিক অর্থ লাভ করতে পারেন। আর্থিক দিক দিয়ে উন্নত করে তুলবে এই যোগ। পাশাপাশি আপনাদের আমদানি বৃদ্ধি পাবে। কাউকে ঋণ দিয়ে থাকলে সেই টাকাও ফিরে পেতে পারেন বৃশ্চিক রাশির জাতকরা। পুরনো লগ্নির ফলে লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।


​কুম্ভ রাশি 

কুম্ভ রাশির জাতকদের জন্য সূর্য, বুধ ও শুক্রের যুতি লাভজনক প্রমাণিত হবে। বুধাদত্য ও লক্ষ্মীনারায়ণ যোগ কুম্ভ রাশির জাতকদের আর্থিক দিক দিয়ে মজবুত করে তুলবে। এ সময়ে আপনাদের আমদানি বৃদ্ধি পাবে। এমনকি আপনাদের আর্থিক পরিস্থিতি অতীতের তুলনায় আরও বেশি মজবুত হবে। এ সময় যেখানে লগ্নি করবেন, তা-ই আপনার জন্য লাভজনক প্রমাণিত হবে। আবার কুম্ভ রাশির যে জাতকরা চাকরি পরিবর্তনের চিন্তাভাবনা করছেন, তাঁদের জন্যও সময় অনুকূল।


​মীন রাশি 

ধনু রাশিতে সূর্যের আগমনের ফলে গড়ে ওঠা এই যোগগুলি মীন রাশির জীবনকে উন্নত করে তুলবে। এ সময় মীন রাশির ব্যবসায়ী জাতকদের ভালো লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আবার চাকরিজীবী জাতকদের পদোন্নতি হবে। পাশাপাশি আপনাদের প্রভাব বৃদ্ধি পাবে। এমনকি আপনাদের আয় বৃদ্ধি হবে। তবে কর্মক্ষেত্রে আপনাদের দায়িত্ব বৃদ্ধি পাবে। মীন জাতকদের আর্থিক পরিস্থিতি খুব ভালো থাকবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.