সহবাস এখন অতীত,ডিভোর্সের পরও আরবাজের পরিবারের সঙ্গে কেমন সম্পর্ক, অকপট মালাইকা

 


ODD বাংলা ডেস্ক: বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে নিয়ে চর্চা চলতেই  থাকে টিনসেল টাউনে। মালাইকা অরোরার নতুন শো'মুভিং ইন উইথ মালাইকা'-র জন্য শিরোনামে রয়েছেন বলি নায়িকা। বিতর্কে হামেশাই রয়েছে মালাইকার নাম। তাকে নিয়ে চর্চা থামবার নয়।


বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা

 

 বলি ইন্ডাস্ট্রিতে পরিচালক হিসেবে নিজেক গড়ার প্রচেষ্টায় অনড় আরবাজ। তবে বিবাহবিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন আরবাজ, যদি তা ছেলের কারণে। বিচ্ছেদের পর কেমন সম্পর্ক আরবাজের পরিবারের সাথে, মুখ খুললেন মালাইকা।


 আরবাজ ও মালাইকার সম্পর্কের একমাত্র যোগসূত্র হল আরহান।  ছেলের সূত্র ধরেই আরবাজের কাছাকাছি আসা হয় মালাইকারয তবে বিচ্ছেদের পর শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে অতটাও সম্পর্ক নেই। যত দিন যায় তত খান পরিবারের সঙ্গে সম্পর্ক কমতে থাকে মালাইকার।



আরবাজের সঙ্গে বিচ্ছেদ হলেও যে একটা টান রয়ে গেছে তা স্পষ্ট ধরা পড়েছে মালাইকার কথায়। 'মুভিং ইন উইথ মালাইকা'-শো তে আরবাজকে নিয়ে সুখস্মৃতিতে ভাসলেন মালাইকা। মালাইকা জানিয়েছিলেন,  পথ দুর্ঘটনার সময় যখন অস্ত্রোপচার হয়, চোখ খুলে সবার আগে আরবাজকেই দেখেছিলেন বলি নায়িকা। এবং ওই দুঃসময়ে সব ফেলে আরবাজ ছুটে এসেছিলেন বলে জানিয়েছেন মাল্লা। এই কারণেই আরবাজের ভূয়সী প্রশংসা করেছেন মালাইকা।


মালাইকা আরও বলেন,  ভয়ঙ্কর দুর্ঘটনার পর অস্ত্রোপচার শেষ হতেই যখন প্রথম চোখ খুলে তাকাই সবার আগেই আরবাজকেই সামনে দেখতে পাই। শুধু তাই নয় আরবাজ অত্যন্ত উদ্বিগ্ন ছিল। এবং বারবার জিজ্ঞাসা করছিল দেখতে পাচ্ছি কিনা?



এতবছর বিচ্ছেদের পর আরবাজের এমন উদ্বিগ্নতা দেখে বড্ড হতবাক হয়েছিলেন মালাইকা আরোরা। আরবাজকে দেখে মালাইকা এটাই ভেবেছিলেন, এ কেন এমন করছে? পুরো বিষয়টা খুব অদ্ভুত লাগছিল। মুহূর্তের জন্য যেন মনে হচ্ছিল আমি হয়তো অতীতে ফিরে গিয়েছি। আসলে কঠিন সময়ে এমনটাই ঘটে। যা ঘটেছে আমাদের মধ্যে, তারপরেও ওর দুঃসময়ে ছুটে আসা আমায় অবাক করেছিল।


তবে আরবাজ একা নন, দুর্ঘটনার কথা শুনে গোটা খান পরিবরাই সেদিন পাশে দাঁড়িয়েছিল। তবে খান পরিবারের সঙ্গে আরহানের জন্যই যোগাযোগ এখনও রয়েছে। এবং আরহানের জন্য যা তারা করেছেন তা প্রশংনীয়।



মালাইকা আরোরাকে নিয়ে সর্বদাই চর্চা লেগেই রয়েছে টিনসেল টাউনে। মালাইকা অরোরার নতুন শো'মুভিং ইন উইথ মালাইকা'-র জন্য শিরোনামে রয়েছেন বলি নায়িকা। বিতর্কে হামেশাই রয়েছে মালাইকার নাম। তাকে নিয়ে চর্চা থামবার নয়।

 

গত ২ রা এপ্রিল ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন মালাইকা আরোরা। পুনের একটি ফ্যাশন ইভেন্ট থেকে মুম্বই ফিরছিলেন মালাইকা, সেই সময়েই ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বলিপাড়ার মাল্লা। বেঁচে ফিরবেন বা ফের ছেলেকে দেখতে পাবেন এমনটা ভাবতে পারেননি মালাইকা আরোরা। তবে শারীরিক চোট সারলেও মনের ক্ষত আজও দগদগে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.